ডিপোর সহকারী ম্যানেজারকে কুপিয়ে হত্যা, লক্ষাধিক টাকা লুট

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, খুলনা, বার্তা ২৪.কম | 2023-08-22 15:29:11

খুলনায় এম ডি তানভীর শান্ত (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যার পর ১লক্ষ ৫০ হাজার টাকাও লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। নিহত শান্ত মহানগরীর শিরোমণির সুগুনা পোল্ট্রি ফিডের সহকারী ম্যানেজার ছিলেন। নিহতের বাড়ী যশোর জেলার ঝিকরগাছা থানার কৃষ্ণনগর গ্রামে। সে মাস্টার্সের ছাত্র ছিলো।

শুক্রবার (২৮ ডিসেম্বর) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন গোয়েন্দা শাখার সদস্য।

জানা যায়, খানজাহান আলী থানাধীন শিরোমণি বিসিকের সাব ডিলার সুগুনা পোল্ট্রি ফিডের ডিপোর সহকারী ম্যানেজার তানভীর শান্তকে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) গভীর রাতের কোনো এক সময় অজ্ঞাত দুষ্কৃতকারীরা গোডাউনের মধ্যে ডুকে দেশীয় অস্ত্র দিয়ে মাথা এবং মুখে কুপিয়ে হত্যা করে। তাকে হত্যার পর অফিস রুমের মধ্যে ক্যাশের তালা ভেঙ্গে ১ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়।

শুক্রবার (২৮ ডিসেম্বর) সকালে ১০টায় ডিপোতে মাল আনলোড করার জন্য একটি ট্রাক আসলে শ্রমিকরা তানভীরকে ডেকে সাড়া না পেয়ে ডিপোর ম্যানেজার মোঃ মামুনুর রহমানকে মোবাইলে জানান। মামুন ডিপোতে এসে প্রধান ফটকে দুটি তালার পরিবর্তে একটি তালা লাগানো দেখে পেছনের দরজা ধাক্কা দিয়ে দরজা খুলে তার শয়ন কক্ষের মধ্যে রক্তমাখা মৃত দেহ দেখে পুলিশকে খবর দেন।

এ ব্যাপারে খুলনা মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার সোনালী সেন বার্তা২৪কে বলেন, হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধানে পুলিশের একাধিক বাহিনী কাজ করছে। ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ড ও চুরির কিছু আলামত পাওয়া গেছে। আলামত থেকে কিছু রহস্য বের হতে পারে বলে মনে করছেন পুলিশ। তবে যারাই হত্যাকাণ্ড ঘটিয়েছে তারা পূর্ব পরিচিত এটা নিশ্চিত। তদন্ত করা হচ্ছে। দ্রতই দোষীদের শাস্তির আওতায় আনা হবে।

এ সম্পর্কিত আরও খবর