শ্রমিক লীগের হামলায় আ’লীগ নেতাসহ আহত ২

খুলনা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 02:06:18

বাগেরহাটের শরণখোলায় শ্রমিক লীগ নেতার হামলায় রায়েন্দা ইউনিয় আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য মো. শাহজাহান জমাদ্দার বাদলসহ (৫২) দুইজন গুরুতর আহত হয়েছেন। আহতদের শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শনিবার (১৫ ডিসেম্বর) দুপুরে শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন আকন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুল সাংবাদিকদের এ কথা জানান। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বিচার দাবি করেছেন তারা।

এর আগে শুক্রবার (১৪ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার রায়েন্দা বাস স্ট্যান্ড এলাকায় হামলার ঘটনা ঘটে।

আহত বাদলের ছোট ভাই মো.সামছু জমাদ্দার জানান, শুক্রবার (১৪ ডিসেম্বর) রাতে রায়েন্দা বাস স্ট্যান্ডে শহিদুল ইসলামের দোকানে বসে শাহজাহান জমাদ্দার বাদল চা খাচ্ছিলেন। এ সময় উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি হেলাল তালুকদারের নেতৃত্বে কয়েকজন দুর্বৃত্ত তার ভাই বাদলের ওপর হামলা করেন। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করা হয় বাদলকে। এ সময় চা দোকানী শহিদুলও আহত হন।

তিনি আরও জানান, তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে অভিয্ক্তু হেলাল তালুকদার বলেন, ‘ইউপি নির্বাচন নিয়ে বাদল জমাদ্দারের সঙ্গে তার দ্বন্দ্ব রয়েছে। সে জের ধরে তাকে নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে বলেও দাবি করেন তিনি।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার সরকার বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে। এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

এ সম্পর্কিত আরও খবর