ভাতিজার হাত ধরে চাচি উধাও

রংপুর, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪ | 2023-09-01 19:52:32

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় পরকীয়া প্রেমের টানে ভাতিজা জাহিদুল ইসলামের হাত ধরে অজানার উদ্দেশ্য পাড়ি জমিয়েছে চাচি মনজুয়ারা বেগম। শনিবারের (১৫ ডিসেম্বর) এই ঘটনাটি টক অব দ্যা ভিলেজে পরিণত হয়েছে। 

স্থানীয়রা জানান, উপজেলার জামালপুর ইউনিয়নের পাতিল্যাকুড়া-চকদাড়িয়া (উত্তরপাড়া) গ্রামের রিকশা চালক সিদ্দিক আলীর স্ত্রী ৩ সন্তানের জননীর সঙ্গে প্রতিবেশী ভাতিজা গলামাল দোকান ব্যবসায়ী ও মৃত মফিজ উদ্দিনের ছেলে এক সন্তানের জনক জাহিদুল ইসলামের দীর্ঘদিন যাবত পরকীয়া প্রেম চলে আসছিল।

প্রায় তিন মাস আগে মনজুয়ার ও জাহিদুলের অনৈতিক সম্পর্ক স্থানীয়দের হাতে ধরা পড়ে। তথাপিও চলমান থাকে দুজনের প্রেম। এরই ধারাবাহিকতা অব্যাহত রেখে চাচি-ভাতিজার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক বাস্তবে রূপ দিতে বৃহস্পতিবার দুজনে নিরুদ্দেশ হয়। 

স্বামী সিদ্দিক আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এর আগে বিষয়টি টের পেয়ে জাহিদুল ও মনজুয়ারাকে একাধিকবার নিষেধ করেছি কিন্তু আমার কথা কর্ণপাত না করে গচ্ছিত নগদ ২০ হাজার টাকা এবং স্বর্ণালংকার নিয়ে দুজনে উধাও হয়ে গেছে। বর্তমানে সিদ্দিক আলী তার তিন সন্তান ও নাতনীদেরকে নিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছে।

জামালপুর ইউনিয়ন পরিষদের সদস্য আবুল কালাম বলেন, বিষয়টি আমি লোকমুখে শুনেছি তবে কেউ কোনও অভিযোগ করেনি। জাহিদুল ইসলাম এলাকার একজন নারী পিপাসু। সে বিভিন্ন সময়ে মেয়েলি সংক্রান্ত অসামাজিক কাজে লিপ্ত থাকে বলে জানান তিনি।

 

 

এ সম্পর্কিত আরও খবর