বিল দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২০

খুলনা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪ | 2023-08-12 02:53:14

 

হবিগঞ্জের বানিয়ুাচঙ্গে বিলা দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে মতিউর রহমান (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ২০ জন।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার বড়িউরি ইউনিয়নের নওগাঁ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মতিউর রহমান ওই গ্রামের মৃত আব্দুল ওয়াহাবের ছেলে।

জানা যায়, দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে ওই গ্রামের আব্দুর রউফের ছেলে আরজু মিয়ার সঙ্গে একই গ্রামের মুসা মিয়া ও ফরিদ মিয়ার মধ্যে বিরোধ চলে আসছে। সম্প্রতি গ্রামের পার্শ্ববর্তী একটি বিল দখল নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ আরও তীব্র হয়। সকালে আরজু ও মুসার লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে ঘটনাস্থলেই মতিউর রহমান নিহত হন। এ ঘটনায় আহত হয় অন্তত আরও ২০ জন। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলেন- শফি নূর (৩০), আব্দুল ওয়াদুত (৬০), সোহাগ মিয়া (২০), নোমান আহমেদ (২৬), মকবুল হোসেন (৫০), ইজাজুল ইসলাম (৫০), জুয়েল মিয়া (২৩)। এর মধ্যে- নূর, আব্দুল ওয়াদুত ও মকবুল হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট প্রেরণ করা হয়েছে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাসেদ মোবারক জানান- ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তাছাড়া পুনরায় সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর