গৃহবধূকে গলা কেটে হত্যা, স্বামী পলাতক

জেলা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-29 03:00:38

গোপালগঞ্জের কাশিয়ানীতে জান্নাত বেগম (২০) নামের এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।

বুধবার (১২ ডিসেম্বর) গভীর রাতে কাশিয়ানী উপজেলার সীতারামপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।কাশিয়ানীর রামদিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক খন্দকার আমিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত গৃহবধূ জান্নাত বেগম কাশিয়ানী উপজেলার সীতারামপুর গ্রামের মহসীন সিকদারের স্ত্রী ও মাগুরা জেলা সদরের ফারুক শরীফের মেয়ে। তিনি ঢাকার একটি গার্মেন্টেসে চাকরি করতেন।

বিগত ৪ বছর আগে মহসীন সিকদারের সাথে তার বিয়ে হয়। তার তিন বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

রামদিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক খন্দকার আমিনুর রহমান জানান, গত চার বছর আগে কাশিয়ানী উপজেলার সীতারামপুর গ্রামের মহসীন সিকদারের সাথে জেলা সদরের ফারুক শরীফের মেয়ে জান্নাত বেগমের বিয়ে হয়।

গত মঙ্গলবার (১১ ডিসেম্বর) ছুটিতে বাড়ি আসেন গৃহবধূ জান্নাত বেগম। গতকাল বুধবার দিবাগত রাতে তাকে গলা কেটে হত্যা করা হয়। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।

তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে জান্নাত বেগমকে তার স্বামী হত্যা করেছে। খবর পেয়ে রাতে মৃতদেহ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকালে মৃত দেহের ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

এ সম্পর্কিত আরও খবর