ঝালকাঠির রাজাপুরে সাবেক ইউপি সদস্যসহ ২ জনকে কুপিয়ে খুন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 06:12:08

ঝালকাঠির রাজাপুরে প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি সদস্য ও তার ভাতিজা নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয়দের সহায়তায় হাসান নামে একজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ এপ্রিল) রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় এ তথ্য নিশ্চিত করেছেন। সোমবার (২৪ এপ্রিল) রাত সোয়া ৮টায় উপজেলার শুক্তাগড় ইউনিয়নের জগাইরহাট এলাকায় এ ঘটনা ঘটে।


নিহতরা হলেন, শুক্তগড় ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য আব্দুর রব হাওলাদার (৬০) ও তার ভাতিজা মো. বেলায়েত হোসেন (৫৫)।

আটককৃত ব্যক্তি খুলনার দৌরতপুরের ইমনের ছেলে হাসান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাতে পূর্ব শত্রুতার জেরে আব্দুর রব ও বেলায়েত হোসেনকে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে জখম করে। পরে একই দিন রাত ৯টার দিকে দু’জনকে গুরুত্বর আহতাবস্থায় স্বজনরা রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত আব্দুর রব হাওলাদারের ভাগনে মো. নাসির উদ্দিন জানান, প্রতিপক্ষের লোকজন হাওলাদারকে কুপিয়ে খালে ফেলে এবং বেলায়েত হোসেনকে সড়কের ওপর রেখে যায়। পরে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, সোমবার রাতে খবর পেয়ে দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ সুপার আফরুজুল হক টুটুল বলেন, এ ঘটনায় তদন্ত কাজ চলমান আছে। তদন্তের স্বার্থে নাম প্রকাশ করছিনা। ইতোমধ্যে একজনকে আটক করা হয়েছে। বাকিদের খুব দ্রুত আইনের আওতায় আনা হবে।

এ সম্পর্কিত আরও খবর