সুলতানার মৃত্যুর ঘটনায় র‌্যাব-৫-এর ১১ সদস্যকে জিজ্ঞাসাবাদ

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 17:12:02

নওগাঁয় র‌্যাবের হাতে আটক হওয়ার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুলতানা জেসমিনের মৃত্যুর ঘটনায় র‌্যাব-৫-এর ১১ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) জয়পুরহাট ক্যাম্প থেকে রাজশাহীতে র‌্যাব-৫ ব্যাটালিয়ন দফতরে এনে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি জানান, এ ঘটনা তদন্তে র‌্যাবের একটি দল রাজশাহীতে রয়েছে। তদন্তের স্বার্থে জয়পুরহাট থেকে ১১ জনকে রাজশাহীতে ব্যাটালিয়ন দফতরে আনা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তারা আবার কর্মস্থলে ফিরে যাবেন।

সুলতানা জেসমিন নওগাঁ সদর উপজেলার চণ্ডীপুর ইউনিয়ন ভূমি কার্যালয়ে অফিস সহকারী পদে চাকরি করতেন। ২২ মার্চ সকালে নওগাঁ শহরের মুক্তির মোড় এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব। আটক অবস্থায় র‌্যাব সুলতানা জেসমিনকে প্রথমে নওগাঁ সদর হাসপাতাল এবং অবস্থার অবনতি হলে তাকে র‌্যাব পাহারায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ২৪ মার্চ তিনি মারা যান।

এদিকে গত ২৩ মার্চ রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ের পরিচালক (স্থানীয় সরকার) মো. এনামুল হক রাজপাড়া থানায় জেসমিন সুলতানার বিরুদ্ধে একটি মামলা করেন। এ ঘটনায় জেসমিন সুলতানার 'সহযোগী' আল আমিনকে বুধবার ঢাকা থেকে আটক করে র‌্যাব।

জেসমিন সুলতানার পরিবারের সদস্যরা এ ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত দাবি করেছেন।

এ সম্পর্কিত আরও খবর