পাওনা টাকা চাওয়ায় শিক্ষককে মারপিট

, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-29 22:49:21

রাজবাড়ীর বালিয়াকান্দিতে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে আব্দুল কাদের ভূঁইয়া (৪৮) নামের এক শিক্ষককে মারপিট করার দায়ে থানায় লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী শিক্ষক।

আব্দুল কাদের ভূঁইয়া উপজেলার নবাবপুর ইউনিয়নের কুরশি গ্রামের মৃত আমির উদ্দিন ভূঁইয়ার ছেলে ও বহরপুর ইউনিয়নের আড়কান্দি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক।

অভিযোগপত্র সূত্রে জানা যায়, নবাবপুর ইউনিয়নের বকশিবাড়ী গ্রামের মাটি ব্যবসায়ী মুক্তার হোসেনের নিকট ৩ লাখ টাকায় পুকুর খননের মাটি বিক্রির করেন ভুক্তভোগী শিক্ষক। চুক্তি অনুযায়ী মাটি কাটা শেষ হয়ে গেলেও চুক্তির কোন টাকাই পরিশোধ করেনি। রোববার (২৬ মার্চ) বিকালে বকশিবাড়ির কুড়ুম বাজারে টাকা চাইতে গেলে কিছু বুঝে উঠার আগেই কাঠের বাটাম হাতে নিয়ে অতর্কিতভাবে হামলা করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করান।

বাদী কাদের ভূঁইয়া বলেন, আমি তার কাছে ৩ লাখ টাকা পাই। আজ না কাল দেব এমন করে ঘুরাতে থাকেন। গত রোববার টাকা চাইতে গেলে তিনি আমাকে বেদম প্রহার করেন। এ ঘটনায় আমি নিজেই বাদী হয়ে বালিয়াকান্দি থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, অভিযোগের বিষয়টি খতিয়ে দেখে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযুক্ত মাটি ব্যবসায়ী মোক্তার হোসেন বার্তা২৪.কম-কে বলেন, তার সাথে ২ লাখ ৭১ হাজার টাকা আমার চুক্তি হয়। এর মধ্যে তিনি নগদ ১ লাখ ৫০ হাজার টাকা নিয়েছে। আর ৮৫ হাজার টাকার মাটি তার স্বজনদের দিয়েছে। মাটি কাটার ভেকু তার বাড়িতে রাখলে তিনি তার লোকদের দিয়ে প্রতি রাতে তেল চুরি করায়। তার সঙ্গে মারামারির তেমন কোন ঘটনা ঘটেনি।

এ সম্পর্কিত আরও খবর