বঙ্গবন্ধু বেঁচে থাকলে দেশ আরো উন্নতি হতো

, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-09-01 00:24:40

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: জিল্লুল হাকিম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্ষুধা, দারিদ্র, ও সন্ত্রাসমুক্ত যে স্বপ্নের বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন সেই স্বপ্ন ১৯৭৫ সালের ১৫ আগস্টের নৃশংস ও জঘন্যতম হত্যাকান্ডের মাধ্যমে তা ধুলিসাৎ হয়ে যায়।

এরপর তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবার পুনরায় স্বপ্ন দেখাচ্ছেন একটি সুখী সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ার। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সবাই ভালো থাকে। মুক্তিযোদ্ধারা সম্মানীত হোন।

রবিবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের দিনব্যাপী নানা আয়োজনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য উপস্থিত মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে করে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে সবচেয়ে বেশি ভালো থাকেন মুক্তিযোদ্ধারা। মুক্তিযোদ্ধারা যাতে ভালো থাকেন সব সময় সেজন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। ৩০০ টাকার ভাতা এখন ২০ হাজার টাকা। কার জন্য পেয়েছেন আপনারা? যাদের ঘর নেই তাদের বাড়ি করে দিচ্ছেন তিনি। মুক্তিযোদ্ধার সন্তান ও নাতি-নাতনীদের জন্য চাকরিতে বিশেষ কোটা তৈরি করে দিয়েছেন।

তাই আপনারা মুক্তিযোদ্ধারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আরেকবার যুদ্ধে ঝাঁপিয়ে পড়ুন। মনে রাখবেন- শেখ হাসিনা ক্ষমতায় আসলেই কেবল আমাদের ভাগ্যের পরিবর্তন ঘটবে।

উপজেলা অডিটোরিয়াম হলরুমে নির্বাহী অফিসার রফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো: জিল্লুল হাকিম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, অবসরপ্রাপ্ত যুগ্নসচিব মো: গোলাম রহমান মিয়া, সহকারি কমিশনার (ভূমি) হাসিবুল হাসান, অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান, উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান মোল্লা প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর