চোর সন্দেহে দুই শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-31 09:04:38

চোর সন্দেহে রাজশাহীতে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বাড়ির মালিকসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুর থেকে রাত ৯টা পর্যন্ত ওই দুই শ্রমিককে বেঁধে পেটানো হয়। পরে খবর পেয়ে রাতে স্থানীয় পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়। একজন হাসপাতালে নেওয়ার আগেই মারা যান। অন্যজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চৈতান্নপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে রাকিবুল ইসলাম (৩৫) ও নওগাঁর মান্দা উপজেলার সগুনা গ্রামের আবদুস সামাদের ছেলে রেজাউল করিম (৪০)। রেজাউল নগরীর তেরোখাদিয়া ডাবতলা মহল্লায় বসবাস করতেন।

আটককৃতরা হলেন- নির্যাতনের সঙ্গে জড়িত মডার্ন ফুডের মালিকের ছেলে আব্দুল্লাহ, আব্দুল্লাহর শ্বশুর মাসুম রেজা, শ্যালক মহিউদ্দিন রিয়াল ও ম্যানেজার এমরান হোসেনকে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, দুই শ্রমিক নগরীর সপুরার মডার্ন ফুডের মালিকের বাড়িতে কাজে এসেছিলেন। এই বাড়ি থেকে ১০ লাখ টাকা চুরির অভিযোগে দুপুরে তাদের বেঁধে ফেলা হয়। এরপর দফায় দফায় নির্যাতন চালিয়ে তাদের কাছ থেকে টাকা চুরির স্বীকারোক্তি আদায়ের চেষ্টা করা হয়। রাত ৯টার দিকে পুলিশ খবর পেয়ে ওই বাড়ি থেকে মুমূর্ষু অবস্থায় দুই শ্রমিককে উদ্ধার করে।

এরপর তাদের পুলিশ পিকআপে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় জরুরি বিভাগের চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অন্যজন হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে মারা যান।

ওসি বলেন, নির্যাতনের সময় ভিডিও করা হয়েছে। সেই ভিডিও জব্দ করা হয়েছে। দুই শ্রমিককে নির্যাতনের সঙ্গে জড়িত অন্যদেরও আটকের চেষ্টা চলছে। রাজশাহী মেডিকেল কলেজের মর্গে নিহতদের মরদেহের ময়নাতদন্ত করা হবে। এ নিয়ে থানায় হত্যা মামলা হবে।

এ সম্পর্কিত আরও খবর