বিশেষ ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

, জাতীয়

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-24 19:55:07

আওয়ামী লীগের জনসভা শেষে বাড়ি ফেরার সময় বিশেষ ট্রেন থেকে পড়ে আহত মুসা সরকার (৪০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মুসা সরকার নাটোর সদর উপজেলার কেশবপুর এলাকার বাসিন্দা। তিনি রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে নাটোর থেকে এসেছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সন্ধ্যায় রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশন এলাকায় রাজশাহী থেকে নাটোরগামী একটি ‘বিশেষ ট্রেন’র ছাদ থেকে পড়ে মুসা গুরুতর আহত হন। এসময় স্টেশনের অদূরে প্ল্যাটফর্মের পাশে চায়ের দোকানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের দুই শিক্ষার্থী চা খাচ্ছিলেন। তারা তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যান। পরে রাতেই তাকে হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়।

রামেক হাসপাতালের আইসিইউ ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কামাল বলেন, ট্রেনের ছাদ থেকে পড়ে আহত ওই ব্যক্তি আইসিইউতে লাইফ সাপোর্টে ছিলেন। তার অবস্থা খুবই খারাপ ছিল। পরে আজ দুপুরের দিকে তার মৃত্যু হয়।

রাজশাহীর মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। দুপুরে জানতে পারি, ওই ব্যক্তি মারা গেছেন। ওই যাত্রী ট্রেনের ছাদ থেকে কীভাবে পড়েছিল তা জানা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর