শোভাযাত্রা ও স্লোগানে ব্রাজিলের জয় প্রত্যাশা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুড়িগ্রাম | 2023-08-28 19:10:53

চলমান কাতার ২০২২ ফুটবল বিশ্বকাপে ব্রাজিলের আজ ১ম ম্যাচকে ঘিরে বাঁধ ভাঙা উচ্ছাসে কুড়িগ্রামে মোটরসাইকেল শোভাযাত্রা বের করেছে ব্রাজিলের ভক্ত ও সমর্থকরা।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেলে কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠ থেকে এ শোভাযাত্রাটি শুরু হয়ে শহরের বিভিন্ন স্থানে প্রদক্ষিণ করে। পাশাপাশি একই সময়ে কুড়িগ্রামের উলিপুর উপজেলাতেও ব্রাজিলের সমর্থকেরা মোটরসাইকেল শোভাযাত্রা করেছে। এসময় ব্রাজিলের সমর্থনে বিভিন্নরকম স্লোগান দিয়েছেন তারা।

ব্রাজিলের সমর্থকদের গায়ে ব্রাজিলের জার্সি এবং হাতে বাংলাদেশ ও ব্রাজিলের পতাকা ও প্রত্যেকের মুখে ব্রাজিলের পতাকার হলুদ ও সবুজ রং দিয়ে পতাকা একে উল্লাস করেন সমর্থকরা। এছাড়াও এ শোভাযাত্রাকে উৎসাহিত করতে রাস্তার পাশে থাকা ব্রাজিল সমর্থকরা হাত তালি দিয়ে অভিবাদন জানান।

মোটরসাইকেল শোভাযাত্রায় আসা ব্রাজিল সমর্থক মোঃ রাজু আহমেদ বলেন, 'আমি বাংলাদেশের নাগরিক, আর তাই এই দেশকেই বেশি ভালোবাসি। তবে ফুটবল বিশ্বকাপকে ঘিরে মন প্রাণ দিয়ে ব্রাজিল টিমকে সমর্থন করি এবং ভালোবাসি। আমার বিশ্বাস আজকের ২৫ নভেম্বর কাতার বিশ্বকাপ ব্রাজিল ভার্সেস সার্বিয়ার সাথে খেলায় ব্রাজিল ৩ গোলে বিজয়ী হবে।'


ব্রাজিল বিশ্বকাপে ব্রাজিল দলের জয় প্রত্যাশা করে তাদের স্বাগত জানিয়ে আজকের এই আয়োজন। এ শোভাযাত্রায় ব্রাজিলের সমর্থকরা স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করেছেন বলে জানান তিনি।

কুড়িগ্রাম সদরের শোভাযাত্রার আয়োজক আলামিন বলেন,'আমরা ব্রাজিল ফুটবল দলকে ভালোবেসেই এই মটর সাইকেল শোভা যাত্রার আয়োজন করেছি। ব্রাজিল দলকে ভালোবেসে সবাই এ মটর সাইকেল শোভা যাত্রায় অংশ নিয়েছে। আমাদের সবারই আশা ও বিশ্বাস আমাদের প্রিয় দল ব্রাজিল এবার বিশ্বকাপ ট্রফি হাতে নিয়ে দেশে ফিরবে।'

অপরদিকে উলিপুরে অনুষ্ঠিত 'উলিপুর ব্রাজিল ফ্যানস ক্লাবের' আয়োজনে মোটরসাইকেল শোভাযাত্রার আয়োজক প্রণয় সরকার প্রীতম বলেন, প্রিয় দল ব্রাজিলের সমর্থনে আমরা মোটরসাইকেল শোভাযাত্রা করি। আশা করি আমাদের দল বিশ্বকাপ জিতবে। আমি কৃতজ্ঞতা প্রকাশ করি যারা আমার ডাকে আজকে সাড়া দিয়েছে।

এ সম্পর্কিত আরও খবর