সুপ্রিম কোর্টে শেখ হাসিনার জন্মদিন অনুষ্ঠানে ছুরিসহ আটক ৫

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 03:41:45

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে সুপ্রিম কোর্টের এক অনুষ্ঠান থেকে নারীসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে শাহবাগ থানার পুলিশ তাদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোমতাজ উদ্দিন ফকির গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, অনুষ্ঠানস্থল থেকে সন্দেহজনক হওয়ায় পাঁচজনকে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। তাদের সঙ্গে থাকা একটি ব্যাগে সাদা কাপড় ও ছুরি পাওয়া গেছে। বিষয়টি সন্দেহজনক হওয়ায় তাদেরকে আটক করে পুলিশ।

রাত সাড়ে ৯টার দিকে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ বলেন, আটক ব্যক্তিদের কাছে থাকা একটি ব্যাগ থেকে সাদা কাপড় ও গৃহস্থালির কাজে ব্যবহৃত হয় এমন ছোট ছুরি পাওয়া গেছে। আটক পাঁচজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত বলা যাবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মো. মমতাজ উদ্দিন ফকির, সম্পাদক অ্যাডভোকেট আব্দুন নুর দুলাল, ভারপ্রাপ্ত অ্যাটর্নি জেনারেল এস এম মনিরুজ্জামান মনির প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর