বগুড়ায় হত্যা মামলার আসামিকে উপুর্যপরি ছুরিকাঘাত

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-31 13:16:29

বগুড়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতা মিস্টার হত্যা মামলা আসামি রাজুকে (৪০) উপুর্যপরি ছুরিকাঘাতে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে বগুড়া শহরতলীর শাকপালা এলাকায় এ ঘটনা ঘটে।

রাজু শাকপালা এলাকার আবু তালেবের ছেলে। বগুড়া পৌরসভার ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সক্রিয় কর্মী রাজু এলাকায় বালু ব্যবসায়ী হিসেবে পরিচিত।

স্থানীয় সুত্রে জানাগেছে, শনিবার রাত ১০টার দিকে রাজু শাকপালা এলাকায় তার বাসায় যাচ্ছিলেন। সে সময় কয়েকজন দুর্বৃত্ত ধাওয়া করে বাসার কাছাকাছি তাকে ধরে ফেলে। এরপর চাকু দিয়ে উপুর্যপরি আঘাত করে ফেলে রেখে যায়।

পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

প্রাথমিক ভাবে জানাগেছে, এলাকায় বালুর ব্যবসা নিয়ন্ত্রণ ছাড়াও জমি কেনা বেচা নিয়ে একই এলাকার ফিরোজ, শাওন ও ইমরানের সঙ্গে বিরোধ চলছিল রাজুর। ২০২০ সালে ৫ জুন দিনের বেলা শাকপালা মোড়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবু হানিফ মিস্টারকে কুপিয়ে হত্যা করা হয়। মিস্টার হত্যা মামলায় রাজুর সঙ্গে শাওন, ফিরোজ ও ইমরানও আসামি হয়। তারা গ্রেফতার হওয়ার পর জামিনে মুক্তি পেয়ে এলাকায় আধিপত্য বিস্তার করে। গত কয়েকদিন আগে একটি জায়গা কেনা বেচা নিয়ে রাজুর সঙ্গে শাওন, ফিরোজ ও ইমরানের বিরোধ সৃষ্টি হয়। সেই বিরোধের জের ধরে রাজুকে উপুর্যপরি ছুরিকাঘাত করা হয়।

বগুড়া শহরের কৈগাড়ি পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রাজু কামাল বলেন, প্রাথমিকভাবে জানা গেছে নিজেদের মধ্যে বিরোধকে কেন্দ্র করে শাওনের নেতৃত্বে রাজুকে ছুরিকাঘাত করা হয়েছে। যারা রাজুর ওপর হামলা করেছে তারা রাজুর সহযোগী এবং মিস্টার হত্যা মামলার আসামি।

এ সম্পর্কিত আরও খবর