গফরগাঁওয়ে নৌকা ডুবিতে নিখোঁজ ৩ জনের মরেদহ উদ্ধার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-26 05:00:58

ময়মনসিংহের গফরগাঁওয়ে নৌকা বাইচ দেখতে গিয়ে পুরাতন ব্রহ্মপুত্র নদে নৌকা ডুবিতে নিখোঁজ চাচা ভাতিজাসহ ৩ জনের মরেদহ উদ্ধার করেছে গ্রামবাসী।

বুধবার (২১ সেপ্টেম্বর) সকাল ৮টায় দিকে নদ থেকে মরদেহ উদ্ধার করে। এসময় হোসেনপুর ফায়ার সার্ভিসের লোকজন ও পাগলা থানা পুলিশ উপস্থিত ছিলেন।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল মালেক লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার সকালে খবর পেয়ে নিখোঁজের আত্মীয় স্বজনসহ গ্রামবাসী ছুটে গিয়ে উপজেলার পাগলা থানাধীন পাঁচবাগ ইউনিয়নের গাভীশিমুল বাজার এলাকা থেকে সিফাত (১৭) এবং চরশাখচূড়া মাতারবাড়ি এলাকায় থেকে শিশু ইয়াছিন (৬) ও শামিম মিয়া (৩০) কে উদ্ধার করে। নিহত সিফাত চরশাখচূড়া (উজানচর) গ্রামের আব্দুস ছামাদের ছেলে এবং ইয়াছিন একই গ্রামের মনির হোসেনের ছেলে। তারা উভয়ই চাচা-ভাতিজা এবং মৃত শামীম মিয়া ( ৩০) হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের তারাপাশা গ্রামের কিতাব আলীর ছেলে। এদিকে মরদেহ উদ্ধারের খবর পেয়ে নিখোঁজের আত্মীয় স্বজনসহ গ্রামবাসী ভিড় জমেছে নদের পাড়ে। গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, গত সোমবার বিকেলে পার্শ্ববর্তী হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের সাহেবেরচর এলাকায় শেখ রাসেল নৌকাবাইচ চলাকালে একটি বাইচের নৌকার সঙ্গে ধাক্কা লেগে বাইচ দেখতে আসায় অপর একটি ডিঙি নৌকা ডুবে যায়। এতে ডিঙি নৌকার আরোহীদের মধ্যে বেশ কয়েকজনকে উদ্ধার করতে পারলেও ৩ জন নিখোঁজ ছিল।

গত দুইদিন ধরে ব্রহ্মপুত্র নদের নিখোঁজদের উদ্ধারে অভিযান চালায় নিখোঁজের আত্মীয়সহ হোসেনপুর ও কিশোরগঞ্জের দমকল বাহিনীদলের সদস্যরা।

পাগলা থানার ওসি মোঃ রাশেদুজ্জামান বলেন, মরদেহগুলো উদ্ধার করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর