‘এই মাসটি হবে বর্তমান দুর্দশার শেষ মাস’

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 06:35:08

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আমি পরিষ্কার বলতে চাই, এই মাসটি হবে বর্তমান দুর্দশার শেষ মাস। আমরা আগামী মাস থেকে পূর্ণ মাত্রায় আমাদের উন্নয়নের পথে যাব।

শুক্রবার (১৯ আগস্ট) জন্মাষ্টমী উপলক্ষে সুনামগঞ্জে আয়োজিত এক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

পরিকল্পনামন্ত্রী বলেন, এই মুহূর্তে আমাদের নিয়ন্ত্রণের বাইরে, অন্যান্য দেশের কারণে আমরা সাময়িক অসুবিধায় পড়েছি। দ্রব্যমূল্য বেড়েছে, বিদ্যুতের ঘাটতি আছে, তেল আমদানিতে অসুবিধা হচ্ছে। এ জন্য সাময়িক সময়ের জন্য আমাদের নাগরিকদের অসুবিধা হচ্ছে। আমাদের সরকার প্রধান এটা নিয়ে খুবই কষ্ট পান। আমি পরিষ্কার বলতে চাই, এই মাসটি হবে বর্তমান দুর্দশার শেষ মাস। আমরা আগামী মাস থেকে পূর্ণ মাত্রায় আমাদের উন্নয়নের পথে যাব।

তিনি বলেন, সংখ্যালঘু, সংখ্যাগুরু বলে কিছু নেই। আমরা সবাই বাঙালি এবং বাংলাদেশের নাগরিক। আইন-কানুন যা হবে সময়ের তালে তালে পরিবর্তন হবে। আমরা আবদ্ধ জনগোষ্ঠী নই। মানুষের জন্য এই রাষ্ট্র, মানুষের জন্য আমরা আইন করবো।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা জন্মাষ্টমী উদ্‌যাপন পরিষদের সভাপতি গৌরাংঙ্গ পদ দাস।

জেলা পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি বিমান কান্তি রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি নূরুল হুদা, সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল কবির, সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে, প্রবীণ শিক্ষক যোগেশ্বর দাস প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর