বঙ্গবন্ধু সেতুতে দুই পিকআপের সংঘর্ষে চালক নিহত, আহত ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-08-26 12:22:38

টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুর উপর বিকল হয়ে পড়ে থাকা ঢাকাগামী মুরগীবাহী একটি পিকআপকে অপর একটি পিকআপ পেছন থেকে এসে ধাক্কা দেওয়ায় মুরগিবাহী পিকআপ চালক রাসেল আহমেদ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

শুক্রবার (০১ জুলাই) রাতে বঙ্গবন্ধু সেতু ৪০ নম্বর পিলারের উপর এ দুর্ঘটনা ঘটে।

শনিবার (০২ জুলাই) সকালে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) সরকার ইফতেখারুল মোকাম্মেল এ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত রাসেল জেলার মধুপুর উপজেলার কেন্দুয়া এলাকার আজিজ আহমেদের ছেলে। এদিকে, তাৎক্ষণিকভাবে আহত দুজনের নাম পরিচয় জানা যায়নি। তবে, আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়েছেন পুলিশ সদস্যরা।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) সরকার ইফতেখারুল মোকাম্মেল জানান, শুক্রবার রাতে সেতুর ৪০ নম্বর পিলারের উপর ঢাকাগামী মুরগীবাহী একটি পিকআপ নষ্ট হয়। পিকআপটি দাঁড় করিয়ে মেরামত করছিল চালক। এসময় পেছন থেকে অপর আরেকটি পিকআপ ওই পিকআপটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই রাসেল মায়া যায়। আহত হয় দুইজন।

তিনি আরও জানান, নিহত পিকআপ চালক রাসেলের মরদেহ ও দুর্ঘটনা কবলিত পিকআপ দুইটি থানায় নিয়ে আসা হয়েছে। আহতদের চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর