খুলনা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি রুবা, সম্পাদক নান্নু

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 18:28:16

 

খুলনা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বিএনপিপন্থী দুই আইনজীবী।

রোববার (২৫ নভেম্বর) সকাল ৯টায় উৎসবমুখর পরিবেশে শুরু হয় এ নির্বাচন। সকাল থেকে টানা ভোট গ্রহণ চলে দুপুর ৩টা পর্যন্ত। ভোট গ্রহণ শেষে গণনা শুরু হয় এবং শেষ হয় রাত ১ টার দিকে।

ভোট গণনা শেষে বিএনপিপন্থি সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থী শেখ নুরুল হাসান রুবা সভাপতি পদে ও মোল্লা মশিউর রহমান নান্নু সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বলে ঘোষণা দেয় পরিচালনা পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

এছাড়া সহ-সভাপতি পদে বিএনপিপন্থী সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদের প্যানেলের সরদার আব্দুল জলিল ও হালিমা আক্তার খানম, যুগ্ম-সম্পাদক শফিকুল ইসলাম লিটন, লাইব্রেরি লাইব্রেরি সম্পাদক হাবিবুর রহমান মালী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জয়দেব কুমার সরকার নির্বাচিত হয়েছেন।

সদস্য পদে আব্দুস সোবাহান সরদার, ফারজানা এলিজা, এস এম সাইফুর রহমান সুমন ও মোল্লা হাবিবুর রহমান নির্বাচিত হয়েছেন।

অপরদিকে আ’লীগপন্থি সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলের সদস্য পদে তিনজন নির্বাচিত হয়েছেন। এরা হলেন, মেহেদী হাসান, বিধান চন্দ্র ঘোষ ও শাম্মী আক্তার।

নির্বাচন পরিচালনা পরিষদের চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন ছিলেন, এড. এ এম আহমেদ উল্লাহ্, লিয়াকত আলী মোল্লা ও বেগম আক্তার জাহান রুকু।

উল্লেখ্য, আ’লীগপন্থী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও বিএনপিপন্থী সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদের ব্যানারে দু’টি প্যানেলে মোট ২৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

এ সম্পর্কিত আরও খবর