ফরিদপুরে পেঁয়াজ ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফরিদপুর | 2023-08-27 15:01:28

ফরিদপুরের সালথায় রিজু মিয়া (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলার গট্টি ইউনিয়নের কসবা গট্টি গ্রামে ফসলি জমির মাঠে পেঁয়াজ ক্ষেত থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। রিজু মিয়া কবসা গট্টি গ্রামের বীর মুক্তিযোদ্ধা বাবলু মিয়া ছেলে। তার বয়স ৩৫ বছর হলেও তিনি অবিবাহিত ও মাদকসেবী ছিলেন বলে স্থানীরা জানিয়েছেন।

স্থানীয়রা জানান, বীর মুক্তিযোদ্ধা বাবলু মিয়া চার ছেলে ও এক মেয়ে রেখে মারা যান কয়েক বছর আগে। এরমধ্যে বড় দুই ভাই বিয়ে করে আলাদা সংসার শুরু করে। আর বোনও বিয়ের পর স্বামীর বাড়িতে চলে যায়। রিজু ছোট ভাই মিজু মিয়াকে নিয়ে বাড়িতে একটি টিনের ঘরে বসবাস করত। রিজু মাঝে মাঝে বাসে হেলপারি করতো। সেখান থেকেই সে মাদকাসক্ত হয়ে পড়ে। পরিবারের পক্ষ থেকে তাকে চিকিৎসা করানো হলেও মাদকের থাবা থেকে সে বেরিয়ে আসতে পারেনি। ধারনা করা হচ্ছে অতিরিক্ত মাদক সেবন করার ফলে হার্ট অ্যাটাক করে পেঁয়াজের ক্ষেতের মধ্যে পড়ে মারা গেছে। পরে পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

রিজুর ছোট ভাই মিজু মিয়া বলেন, আমরা দুই ভাই একই ঘরে ঘুমাতাম। মাঝে মাঝেই সে মাদক সেবন করতে রাতে ঘর থেকে বের হতো। সোমবার রাত ৯টার দিকে সে ঘর থেকে বের হয়। এরপর রাতে আর বাড়িতে ফেরেনি। মঙ্গলবার সকালে খবর পাই আমাদের গ্রামের আলামিন শেখের বাড়ির পাশে একটি পেঁয়াজ ক্ষেতে রিজু ভাইয়ের লাশ পড়ে আছে। আমাদের ধারনা সে মাদক সেবন করে বাড়ি ফেরার পথে স্টোক করে মারা গেছে।

ফরিদপুরের সালথা থানার চার্জ অফিসার (এসআই) মো. মারুফ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে রিজুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তবে স্থানীয় প্রতিবেশী ও আত্মীয়-স্বজনদের কাছে জিজ্ঞাসাবাদ করে জানতে পারলাম যে, রিজু মিয়া নিয়মিত একজন মাদক সেবী ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর