খুলনায় শিক্ষিকার ঝুলন্ত লাশ উদ্ধার

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 20:12:35

খুলনায় ইস্মিতা মণ্ডল (৩১) নামে এক শিক্ষিকার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি নগরীর সরকারি মজিদ মেমোরিয়াল (সিটি) কলেজের শরীর চর্চা বিভাগের শিক্ষিকা।

সোমবার (১৯ সেপ্টেম্বর) রাতে খুলনা নগরীর সোনাডাঙ্গা থানার আওতাধীন ছোট বয়রা এলাকার ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তিনি বটিয়াঘাটা উপজেলার ফুলতলা কেসমতপুরের অশ্বিনী মণ্ডলের মেয়ে।

এ বিষয়ে সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মমতাজুল হক জানান, ছোট বয়রা এলাকার জনৈক মোজাফ্ফরের ভাড়া বাসায় শিক্ষিকা ইস্মিতা মণ্ডল ও তার বোন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের নার্স শস্মিতা বসবাস করতেন। বিকেলে তার বোন কাজে বাইরে গেলে ফিরে এসে দরজা বন্ধ দেখেন। অনেক ডাকাডাকি করার পর সাড়া না দেওয়ায় আশপাশের লোকজন ডেকে দরজা ভেঙে ফেলেন। ভেতরে গিয়ে দেখেন সিলিং ফ্যানের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার বোন ইস্মিতা ঝুলে আছে। এরপর তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ইস্মিতাকে মৃত ঘোষণা করেন।

লাশের পাশ থেকে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যাও হতে পারে। তবে কী কারণে ইস্মিতা মণ্ডল আত্মহত্যা করেছে তা জানা যায়নি।

এ সম্পর্কিত আরও খবর