গুলশানে দুই গাড়ির সংঘর্ষে আহত ৪

ঢাকা, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 10:19:22

রাজধানীর গুলশানে দুটি মাইক্রোবাসের সংঘর্ষে মোটর সাইকেল আরোহীসহ চারজন আহত হয়েছেন। আহতদের ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৯ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে গুলশান ২ এর অস্ট্রোলিয়ান দূতাবাসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

গুলশান থানা পুলিশের সিসিটিবি ফুটেজে দেখা গেছে, অস্ট্রোলিয়ান দূতাবাসের কিছুদূর সামনে একটি ইউটার্ন পয়েন্টে দুর্ঘটনাটি ঘটে।

বসুন্ধরার আবাসিক এলাকার আরিফ আহমেদের গাড়িতে (ঢাকা মেট্রো ১৫১২১৫ ) তার মা ও বোন বাসায় যাচ্ছিলেন। এমন সময় ইউটার্ন নিয়ে একটি গাড়ি (ঢাকা মেট্রো চ ১৩-৩৮৫৮) রাস্তার মাঝখানে সামনে এসে যায়। তখন সংঘর্ষে দুটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। মাথায় ও মুখে আঘাতপ্রাপ্ত আরিফ আহমেদের মাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপর গাড়িটি ঢাকা ব্যাংক কর্মকর্তা নীলা জাকারিয়ার গাড়ির ভেতরে তিনি ছিলেন। ঘটনাস্থলের অদূরেই তার বাসা। তিনি জানান, তার গাড়ির সঙ্গে যে গাড়ির সংঘর্ষ হয় সে গাড়িটি অতিরিক্ত গতিতে ছিল । অল্পের জন্য তিনি রক্ষা পেয়েছেন।

এদিকে ঢাকা ব্যাংক কর্মকর্তার গা‌ড়ি চাল‌কের ড্রাই‌ভিং লাই‌সেন্স মেয়া‌দোত্তীর্ণ বলে জানা যায়।

আরিফ আহমেদ বলেন, আমাদের গাড়ি গুলশানের রাস্তার নির্ধারিত গতি সীমা মেনে চলছিলো । ইউটার্ন নেওয়ার আগে রাস্তার অপর পাশে গাড়ি আছে কি না সেটা দেখতে হয়। ঢাকা ব্যাংক কর্মকর্তার গাড়ি চালক সেটা না দেখে ঢুকে পড়লে দুর্ঘটনা হয়। আহত তার মা ও বোনকে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া দুই গাড়ির সংঘর্ষের পড়ে একজন মোটরসাইকেল চালকও আহত হয়েছে।  

গুলশান থানার এসআই মাসুম জানান, দুর্ঘটনায় দুই গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। একটি গাড়ির আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। সমঝতো না করলে উভয়পক্ষের মামলা নেওয়া হবে।

 

এ সম্পর্কিত আরও খবর