সাভারে গার্মেন্টস শ্রমিকসহ তিন জনের লাশ উদ্ধার

ঢাকা, জাতীয়

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 22:05:29

পৃথক ঘটনায় সাভারে এক নারী গার্মেন্টস শ্রমিকসহ তিন জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। সোমবার (১৯ নভেম্বর) ভোর রাতে সাভারের আজেন্টসপাড়া,শাহীবাগ ও রাজফুলবাড়িয়ার কুটিবাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, ভোর রাতে সাভারের হেমায়েতপুরের আজেন্টসপাড়া এলাকায় নিজ ভাড়া বাড়িতে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় সজিব মিয়া (২২) নামের এক গার্মেন্টস শ্রমিকের ঝুলন্ত লাশ দেখতে পায় পরিবারের সদস্যরা পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে নিয়ে যায় নিহত গার্মেন্টস শ্রমিক সিরাজগঞ্জ জেলার কাজীপুর থানার হরিনাথপুর গ্রামের আব্দুর রশিদ মিয়ার ছেলে।

অন্যদিকে ভোর রাতে সাভারের শাহীবাগ এলাকায় নিজ ভাড়া বাড়িতে জানালার সাথে ঝুলন্ত অবস্থায় স্থানীয় একটি পোশাক কারখানার নারী শ্রমিক সাথী আক্তারের (১৯) লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় পুলিশ নিহতের স্বামী ইমন মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। নিহত গার্মেন্টস শ্রমিকের বাড়ি পাবনা জেলার সদর থানার সালেহপুর গ্রামে।

এদিকে একই সময় সাভারের রাজফুলবাড়িয়ার কুটিবাড়ি এলাকা থেকে নিজ ভাড়া বাড়ি থেকে ঘরে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় এক রাজমিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ।

এবিষয়ে সাভার মডেল থানার এস আই সুজন বিশ্বাস জানান, তিনটি লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে ময়না তদন্তের পরে জানাযাবে এটি হত্যা না আত্মহত্যা।

এছাড়া সকালে সাভারের ভাগলপুর এলাকায় বিদ্যুৎ এর শর্ট সার্কিট থেকে আগুনে পুড়ে গেছে শ্রমিক কলোনীর বেশ কয়েকটি বসতবাড়ি।

এ সম্পর্কিত আরও খবর