বেনাপোল বন্দরে যাত্রী সেবায় ট্রলি হস্তান্তর

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বেনাপোল(যশোর) | 2023-08-15 19:48:57

বেনাপোল বন্দর দিয়ে ভারত-বাংলাদেশের মধ্যে পাসপোর্টধারী যাত্রী যাতায়াতে ভোগান্তি কমাতে ৫০টি ট্রলি হস্তান্তর করেছে কাস্টমস কর্তৃপক্ষ।

সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে বেনাপোল কাস্টমস হাউজের কমিশনার মো. আজিজুর রহমান বেনাপোল স্থল বন্দরের পরিচালক মো. মনিরুজ্জামানকে এই ট্রলি হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপস্থিত ছিলেন বেনাপোল কাস্টমস হাউজের যুগ্ম কমিশনার আব্দুর রশিদ মিয়া ডেপুটি কমিশনার অনুপম চাকমা ও বন্দরের উপপরিচালক(প্রশাসন) আব্দুল জলিল। বেনাপোল কাস্টমস হাউজের কমিশনার মো. আজিজুর রহমান বলেন, চাহিদা মত বন্দরের প্যাসেঞ্জার টার্মিনাল ট্রলি না থাকায় যাত্রীদের ভোগান্তি হচ্ছিল। যাত্রী সেবা বাড়াতে বেনাপোল স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যানের সাথে কথা বলে বেনাপোল স্থলবন্দরকে ৫০টি ট্রলি হস্তান্তর করা হয়।

বেনাপোল স্থলবন্দরে পরিচালক মোহাম্মদ মনিুজ্জামান বলেন, এর আগেও কিছু ট্রলি বেনাপোল স্থলবন্দরে ছিল। আরও ৫০ টি ট্রলি যোগ হল । এতে করে যাত্রী ভোগান্তি অনেকটা কমে আসবে। এ ট্রলি  ব্যবহার করে যাত্রীরা নিজেরাই তাদের বহনকৃত মালামাল নিতে পারবেন। এতে সাশ্রয়ের পাশাপাশি অনেকটা ভোগান্তি থেকে নিরসন পাবে দেশ-বিদেশি যাত্রীরা।

এ সম্পর্কিত আরও খবর