চট্টগ্রামে বার্তা২৪ এর ব্যুরো উদ্বোধন করলেন মেয়র নাছির

চট্টগ্রাম, জাতীয়

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 10:07:37

চট্টগ্রামে ডিজিটাল নিউজ আউটলেট মাল্টিমিডিয়া পোর্টাল বার্তা২৪.কম-এর চট্টগ্রাম ব্যুরো উদ্বোধন করলেন সিটি কর্পোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দীন। উদ্বোধনের সময় বার্তা-২৪'র এই নতুন পথচলায় চট্টগ্রামবাসীর সহায়তার আশ্বাস দেন মেয়র।

বুধবার (১৪ নভেম্বর) দুপুর আড়াইটায় কাজীর দেউড়ি সড়কে কর্ণফুলী টাওয়ারের দশম তলায় কেক কেটে বার্তা-২৪‘র চট্টগ্রাম আঞ্চলিক অফিস উদ্বোধন করেন মেয়র নাছির।

উদ্বোধনের সময় বার্তা-২৪'র নতুন পদযাত্রার সমৃদ্ধিও কামনা করেন মেয়র। এ সময় আ জ ম নাছির বলেন, ‘বার্তা২৪ এর জন্য সকল সহযোগিতা থাকবে। সকল পরিকল্পনা ও পদযাত্রায় বার্তা২৪‘র সঙ্গে থাকবে চট্টগ্রামবাসী।’

চট্টগ্রামের প্রতিদিনের ঘটনাকে অনলাইনে বস্তুনিষ্ঠ ও বিশ্বাসযোগ্যতার সাথে পরিবেশনার সূচনা করতে এই উদ্যোগ নেয় বার্তা-২৪'র নীতিনির্ধারকরা।

অঞ্চলটির সিটি মেয়র অনলাইন পোর্টালটির বস্তুনিষ্ঠ সংবাদের প্রশংসা করে বলেন, ‘গতানুগতিক ধারা থেকে বেরিয়ে এসে সত্যিকার কার্যকর বস্তুনিষ্ঠ সংবাদে সাহসী ভূমিকায় অবতীর্ণ হবে বার্তা২৪। তাদের সংবাদের আবেদন ও গুরুত্ব হবে অপরিসীম।’

এর আগে সূচনা বক্তব্যে মেয়র ও চট্টগ্রামের সুধীজনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বার্তা২৪ এর এডিটর ইন চিফ বাংলাদেশের অনলাইন সাংবাদিকতার পথিকৃৎ আলমগীর হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছি‌লেন চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি কলিম সরওয়ার, সি‌টি কাউ‌ন্সিলর গিয়াস উ‌দ্দিন,বাংলাদেশ জাতীয় ফুটবল দ‌লের সা‌বেক তারকা ফুটবলার আশীষ ভদ্র, বাংলা‌দেশ দোকান মা‌লিক স‌মি‌তির সি‌নিয়র ভাইস প্রে‌সি‌ডেন্ট মো শাহাবু‌দ্দিন , চট্টগ্রাম সাংবা‌দিক ইউ‌নিয়‌নের সাধারণ সম্পাদক হাসান ফের‌দৌস, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্প‌াদক সিরাজ উ‌দ্দিন মো আলমগীর প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর