পাওনাদারদের ফাঁসাতে সন্তানকে হত্যা

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-10 06:55:40

পাওনাদারদের ফাঁসাতে পরিকল্পিত ভাবে নিজের হাতেই মেয়েকে হত্যা করেছে বাবা। বরিশাল নগরীর কাউনিয়া থানাধীন কাগাশুরা এলাকায় তৃতীয় শ্রেণির স্কুলছাত্রী সাবিহা আক্তার অথৈর (১১) রহস্যজনক মৃত্যুর ঘটনার একদিনের মাথায় বেরিয়ে এসেছে এমন চাঞ্চল্যকর তথ্য। ইতোমধ্যে এ ঘটনায় প্রধান অভিযুক্ত অথৈর বাবা কাজী গোলাম মোস্তফাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৭ নভেম্বর) দুপুরে নগরীর আমতলা মোড়স্থ বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ে এ বিষয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন পুলিশ কমিশনার মো. মোশারফ হোসেন।

তিনি আরও জানান, গোলাম মোস্তফা তার নিজ এলাকায় প্রায় ১০ থেকে ১২ লাখ টাকা দেনা ছিলেন। নিজের মেয়েকে হত্যা করে সেই দোষ পাওনাদারদের উপরে চাপিয়ে দিতে চেয়েছিলেন তিনি। শিশুটিকে গলাটিপে হত্যা করা হয়েছে।

পুলিশ কমিশনার জানান, মোস্তফা মঙ্গলবার (৬ নভেম্বর) সকালে অথৈকে বরিশালে নিয়ে এসে নগরীর সদর রোডস্থ সাউথইস্ট ব্যাংকের পাশে বিসিসির পানির পাম্পের রুমে নিয়ে যায়। সেখানে বসে অথৈকে হত্যা করে মোস্তফা। আর এ ঘটনায় তার বাবা একাই ছিলেন বলে জানা গেছে। যেহেতু তদন্ত চলছে তাই এর বেশি কিছু বলা যাবে না।

এ ঘটনায় সাবিহা আক্তার অথৈর মা শিউলি অজ্ঞাত আসামি করে কাউনিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

উল্লেখ্য, মঙ্গলবার (৬ নভেম্বর) বরিশাল নগরীর কাউনিয়া থানাধীন সাপানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন লেবু বাগান থেকে মৃত সাবিহা আক্তার অথৈর লাশ উদ্ধার করা হয়। অথৈ ওই বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

এ সম্পর্কিত আরও খবর