থমথমে খুলনা নগরী

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 03:57:22

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ চার আসামিকে ৭ বছরের কারাদণ্ডের রায়ে থমকে আছে খুলনা নগরী। মহানগরীতে একদিকে চলছে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের স্থবিরতা, অন্যদিকে রায় ঘোষণায় থমথমে ভাব।

সোমবার (২৯ অক্টোবর) সকাল থেকেই এ রায় ঘোষণাকে কেন্দ্র করে মহানগরীর কেডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এছাড়া নগরীর সর্বত্র নিরাপত্তা জোরদার করেছে পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পুলিশের বিভিন্ন টহল টিম শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করছে। নাশকতা রোধে মহানগরীর গুরুত্বপূর্ণ বিভিন্ন পয়েন্টেও অবস্থান নিয়েছে পুলিশ।

খুলনা মহানগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক শামসুজ্জামান চঞ্চল বার্তা২৪.কমকে জানান, সকাল থেকে দলীয় কার্যালয় অবরুদ্ধ করে রেখেছে পুলিশ। কাউকেই ঢুকতে দেয়নি তারা। কোনো কর্মসূচি করা হয়নি। দলীয় নির্দেশনা পেলেই কর্মসূচি পালন করা হবে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার সোনালী সেন বার্তা২৪.কমকে জানান, আজকের রায়কে কেন্দ্র করে পুলিশ সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে। পুলিশের অতিরিক্ত সদস্য মোতায়েন করা হয়েছে। যেকোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির আশঙ্কায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর