‘ঐক্যফ্রন্টের সঙ্গে তারেকের সম্পর্ক নেই- কি মধুর কথা!’

জেলা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 18:58:35

জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের সমালোচনা করে আওয়ামী যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, কি মধুর কথা! যে বিএনপি’র চেয়ারম্যান এখন তারেক রহমান সেই দলের সঙ্গে জোট করে, তার সঙ্গে সম্পর্কে নেই বলছেন।

এরপর সন্ত্রাস ও দুর্নীতির প্লাটফর্ম বিএনপির সঙ্গে ঐক্যকারী ড. কামাল হোসেনের লজ্জা হওয়া উচিত বলেও মন্তব্য করেন তিনি।

সোমবার (২২ অক্টোবর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যা‌ভি‌নিউ-এ জাতীয় শ্র‌মিক লী‌গের ৪৯তম প্র‌তিষ্ঠা বা‌র্ষিকী‌ উপল‌ক্ষে মহানগর দ‌ক্ষিণ শ্রমিক লী‌গ আ‌য়ো‌জিত এক আলোচনা সভায় প্রধান অতি‌থির বক্ত‌ব্যে এসব কথা বলেন তিনি।

হানিফ বলেন, ‘উনি (ড. কামাল) বলেছেন তারেক রহমানের সঙ্গে তার সম্পর্ক নেই। কি মধুর কথা। যে বিএনপির চেয়ারম্যান এখন তারেক রহমান, সেই দলের (বিএনপি) সঙ্গে জোট করে বলছেন তার (তারেক রহমান) সঙ্গে আমার সম্পর্ক নেই।

‘জনগণ কি বোকা? নিজেকে অনেক পণ্ডিত ভাবেন, জ্ঞানী ভাবেন। এই কারণে জনগণের কাছে আপনার কখনো আশ্রয় হয় নাই। জনগণ‌কে বার বার ধোকা দেয়ার জন্যই ড. কামা‌লের সঙ্গে জনগণের সম্পর্ক নেই।

তিনি বলেন, ‘ড. কামাল হোসেনের রাজনৈতিক জীবনে বেইমানি ও মোনাফেকি ছাড়া কিছুই নেই। তিনি কখনও জনগণের ভোটে নির্বাচিত হতে পারেনি। একজন জনবিচ্ছিন্ন নেতা।

‘যে দলটির শীর্ষ নেত্রী দুর্নীতি দায়ে কারাগারে তিনি (ড. কামাল হোসেন) ঐক্য করেছেন। তিনি সন্ত্রাসের বিরুদ্ধে ঐক্য করেছেন সন্ত্রাস ও দুর্নীতির প্লাটফর্ম বিএনপির সঙ্গে। তাদের লজ্জা হওয়া উচিত। আমি এই ঐক্যের ধিক্কার জানাই।’

তিনি আরও বলেন, ঐক্যের নামে একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের ষড়যন্ত্রের ফরমুলা তৈরি করছে। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। নির্বাচনের আগে ২১ আগস্ট হামলাকারীদের সঙ্গে সংলাপে বসা হবে না। নির্বাচন বানচালের কোনো ষড়যন্ত্র করা হলে দেশের জনগণ প্রতিহত করবে।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, জাতীয় শ্র‌মিক লী‌গের সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, আওয়ামী লী‌গের শ্রম ও জনশ‌ক্তি বিষয়ক সম্পাদক মো. হা‌বিবুর রহমান সিরাজ, জাতীয় শ্র‌মিক লীগের সভাপ‌তি শুক্কুর মাহামুদ, কার্যকরী সভাপতি ফজলুল হক মন্টু প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দ‌ক্ষিণ শ্রমিক লী‌গের সভাপ‌তি মো. সামসুল আলম বকুল।

 

 

 

এ সম্পর্কিত আরও খবর