ভাইস চেয়ারম্যানের বাড়িতে অবৈধ কাপড়!

রংপুর, জাতীয়

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 14:51:13

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট ফিরোজ হায়দার লাভলুর বাড়ি থেকে এক ট্রাক কাপড় জব্দ করেছে থানা পুলিশ।

শনিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের গিলাবাড়ি গ্রামের বাড়ি থেকে এসব কাপড় জব্দ করা হয়। অ্যাডভোকেট ফিরোজ হায়দার লাভলু আদিতমারী উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমির। তিনি আদিতমারী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফিরোজ হায়দার লাভলুর বাড়িতে একটি ট্রাকে কিছু অবৈধ কাপড় রয়েছে। পরে তারা লাভলুর বাড়িতে অভিযান চালায়। এ সময় ওই বাড়ির একটি রুম থেকে ৫০টি বস্তা ও ১৫ কার্টুন পোশাক এবং কম্বল জব্দ করা হয়। তবে এসব কাপড়ের মধ্যে বেশির ভাগই পুরাতন।

তিনি আরও জানান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ব্যবসায়ী না হলেও রাজনৈতিক ভাবে জামায়াতের সঙ্গে সম্পৃক্ত থাকার কারণে এসব কাপড় তার কাছে আসতে পারে। তবে কী কারণে এসব কাপড় তার বাড়িতে তা জানতে তদন্ত চলছে। কাপড়গুলো উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর