জুতার ভিতর ইয়াবা নিয়ে ‘আকাশপথে’সবজি বিক্রেতা!

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম | 2023-08-26 17:30:24

 

জুতার ভিতর কৌশলে ইয়াবা লুকিয়ে পাচারকালে শামসুল ইসলাম (৫০) নামে এক সবজি বিক্রেতাকে কক্সবাজার বিমানবন্দর থেকে আটক করেছে পুলিশ।

রোববার (১৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে কক্সবাজার বিমানবন্দরের প্রধান ফটকে তল্লাশি করে তাকে ১ হাজার ২০ পিস ইয়াবাসহ আটক করা হয়। শামসুল ইসলাম উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী দক্ষিণপাড়ার মৃত নজির আহমদের ছেলে।সে বালুখালী বাজারের সবজি বিক্রেতা।

কক্সবাজার সদর থানার উপপরিদর্শক এমরান হোসেন বার্তা২৪.কমকে জানান, ইয়াবা নিয়ে এক সবজি বিক্রেতা বিমানযোগে যাবে এমন সংবাদে বিমানবন্দর এলাকায় অবস্থান নেয় পুলিশের একটি দল। টমটম নিয়ে বিমানবন্দরে প্রবেশের সময় তাকে থামানো হয়। এরপর তার জুতা তল্লাশি করে ১ হাজার ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ইয়াবাগুলো বেসরকারি একটি বিমানে করে ঢাকার এক ব্যবসায়ীর কাছে নিয়ে যাচ্ছিল বলে স্বীকার করে।  

রোববার রাত সাড়ে ৯ টার দিকে বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার বার্তা২৪.কমকে জানান, বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর বিমানবন্দর এলাকায় নজরদারি বাড়িয়েছিল পুলিশ। তথ্যে’র ভিত্তিতে তাকে এসব ইয়াবাসহ আটক করা হয়।

এ সম্পর্কিত আরও খবর