গোপন বৈঠক থেকে গ্রেফতার ২৩, ১৩ বোমা উদ্ধার

জেলা, জাতীয়

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-18 11:23:33

মেহেরপুর: জেলার গাংনীতে পুলিশের অভিযানে বিএনপি-জামায়াতের স্থানীয় পর্যায়ের ২৩ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে ১৩টি বোমা ও ৬৫টি পটকা।

মঙ্গলবার (৫ আগস্ট) রাতে পাকুড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের পাশে গোপন বৈঠক করার সময় তাদেরকে গ্রেফতার করা হয়। বুধবার সকালে এ তথ্য জানিয়েছেন গাংনী থানার (ওসি) হরেন্দ্র নাথ সরকার।

ওসি হরেন্দ্র নাথ সরকার জানান, ধানখোলা ইউনিয়নের পাকুড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের পাশের মাঠে নাশকতার উদ্দেশে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা গোপন বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। সেখান থেকে এ উপজেলার বিভিন্ন গ্রাম পর্যায়ের বিএনপি-জামায়াতের ২৩ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। ঘটনাস্থল থেকে ১৩টি বোমা ও ৬৫টি পটকা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে গাংনী থানায় নাশকতার মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

এ প্রসঙ্গে গাংনী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু জানান, যাদেরকে গ্রেফতার দেখানো হয়েছে তারা সকলেই নিরপরাধ। ঘুমন্ত অবস্থায় নিজ নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে মিথ্যা নাশকতার মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তাদের নিঃশর্ত মুক্তি দাবি করেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর