হাবিব উল্লাহ ডন রেকর্ড ৪র্থ বারের মতো বারভিডা প্রেসিডেন্ট নির্বাচিত

, অর্থ-অনর্থ

সৈয়দ রানা মুস্তফী | 2023-08-29 18:48:42

ও বন্ধু আমার… ব্যবসা-বাণিজ্যের অঙ্গণ খুব সহজ নয়। প্রত্যেকেই ইন্ডিভিজুয়ালিস্ট এই সেক্টরে। বিজনেস সেক্টরে নেতা হওয়া তাই খুব কঠিন। আরো কঠিন বা প্রায় অসম্ভব ব্যবসা-বাণিজ্য সেক্টরের অবিসংবাদিত নেতা হয়ে ওঠা। অর্থাৎ অ্যাসোসিয়েশন, চেম্বার ও অ্যাপেক্স বডি, এই তিন পর্যায়ে অতীতে কখনোই কেউ দেদীপ্যমান সূর্যের মত আবির্ভুত হতে পেরেছেন তেমন দৃষ্টান্ত নেই। সেই প্রায় অসম্ভব কাজটিই করে বিজনেস সেক্টরকে তাক লাগিয়ে দিয়েছেন প্রিয় বন্ধু হাবিব উল্লাহ ডন! ৪র্থ বারের মত প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন বারভিডা’র! এর আগে আর কেউ কখনো চারবার বারভিডা’র প্রেসিডেন্ট হতে পারেননি। অনন্য এই অর্জনে প্রিয়বন্ধু ডনকে প্রাণঢালা অভিনন্দন ও ভালোবাসা।

দেশের বিজনেস সেক্টরের অ্যাপেক্স সংগঠন এফবিসিসিআই’র ভাইস প্রেসিডেন্ট হিসেবে হাবিব উল্লাহ ডন শিল্প বাণিজ্যের উন্নয়নে রেখে চলেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। সিআইএস-বিসিসিআই চেম্বারের কয়েকবারের নির্বাচিত প্রেসিডেন্ট ডন সেখানেও রেকর্ড করেছেন। সিআইএস-বিসিসিআই চেম্বারের সদস্যবৃন্দ বারবার আস্থা রাখছেন প্রেসিডেন্ট হিসেবে হাবিব উল্লাহ ডনের নেতৃত্বে।


দেশের বিজনেস সেক্টরের উন্নয়ন, বিকাশ ও এর সমস্যা সমাধানে হাবিব উল্লাহ ডনের অবদান ও ইন্টিগ্রিটি অতুলনীয়। ধর্মভীরু, সুদমুক্ত, দানশীল অথচ প্রচারবিমুখ ডন পরিবার অন্ত প্রাণ। তরুণ প্রজন্মের অনুকরণীয় ব্যক্তিত্ব ডন করোনার ভয়াল সময়ে হাজারো পরিবারকে সহায়তা দিয়েছেন। খাদ্য, ওষুধ ও শীতবস্ত্র দান করেছেন অসংখ্যজনকে। অবসরে ব্যতিক্রমী রান্না করে ও শরীর চর্চায় সময় দিয়ে ডন হয়ে উঠেছেন অনন্যসাধারণ এক আইকন!

আমি ডন ও ওঁর পরিবারের সর্বাঙ্গীণ মঙ্গল ও কল্যাণের জন্যে আল্লাহ’র শাহী দরবারে মুনাজাত করি।

লেখক: সৈয়দ রানা মুস্তফী, জাতীয় মিডিয়া ব্যক্তিত্ব।

এ সম্পর্কিত আরও খবর