বসন্তের আগমনে সারা’র আয়োজন

বিলবোর্ড, লাইফস্টাইল

লাইফস্টাইল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 14:37:51

ঝরে পড়া পাতার আড়ালে গাছে গাছে আবার নতুন পাতার আগমন, কুহু-কুহু গান ধরে কোকিল আর ফুলের আবেশে ছেয়ে যায় গাছের ডাল। চারিদিকে শুধু ফুলের মৌ মৌ সুগন্ধ। আর তাই ঋতুরাজকে স্বাগত জানাতে প্রকৃতির পাশাপাশি রঙ্গিন সাজে বর্ণিল উৎসবে মেতে উঠে তরুণ-তরুণীরা। ভালোবাসার এই ঋতুকে বরণ করতে সারা লাইফস্টাইল নিয়ে এসেছে বর্ণিল পোশাকের আয়োজন।

sara
সারা'র বসন্তের কালেকশন

সারা লাইফস্টাইল লিমিটেডের বসন্ত আয়োজনে লেডিস কালেকশনে থাকছে কুর্তি, প্রিন্টেড থ্রী পিস, ফ্যাশন টপস, ডেনিম, শাড়ি। মেনজ কালেকশনে রয়েছে পাঞ্জাবী, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, পোলো, টি শার্ট, ডেনিম প্যান্ট, চিনো, জগার। গার্লস কালেকশনে থাকছে ফ্রক, টপস, টপ বটম সেট, থ্রী পিস, বটমস। বয়েজ কালেকশনে থাকছে পোলো, টি শার্ট, পাঞ্জাবী, শার্ট-প্যান্ট সেট, বটমস।

ফ্যাশন, গুনগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে সারার এই আয়োজনে আরও থাকছে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস এন্ড গার্লস, জিন্স ফর ম্যানজ এন্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি।

sara
সারা'র বসন্তের কালেকশন

স্নোটেক্স এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘‘সারা’’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি ছিলো সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট।

এ সম্পর্কিত আরও খবর