পূজার সংগ্রহ নিয়ে গ্রামীণইউনিক্লো

বিলবোর্ড, লাইফস্টাইল

লাইফস্টাইল ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 20:01:22

উৎসব মানেই আনন্দ। আর এই আনন্দকে আরো বাড়িয়ে তোলে উৎসব আমেজে তৈরি নতুন পোশাক। আসন্ন পূজাকে সামনে রেখে গ্রামীণইউনিক্লো নিয়ে এসেছে পূজার সংগ্রহ। পোশাকে উৎসবের আমেজ, রুচিশীল বৈচিত্র্য, সাথে আরামদায়ক ব্যবহার- মূলত এসব বিষয়কে প্রাধান্য দিয়েই এবারের পূজা কালেকশনের আয়োজন করেছে জাপানের এই ব্র্যান্ডটি।

পূজার সংগ্রহ

এই কালেকশনে মেয়েদের জন্য রয়েছে আকর্ষণীয় নতুন ডিজাইনের কামিজ, টপস্, টিউনিক ও পালাজ্জো। এছাড়াও মেয়েদের জন্য রয়েছে - ডেনিম পালাজ্জো, জিনস্, শার্ট, লেগিংসসহ আরো নানাবিধ পোশাক। ছেলেদের জন্য পূজা কালেকশনে থাকছে আকর্ষণীয় রং এবং ডিজাইনের বিজনেস শার্ট, প্রিন্টেড শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্টস, জিনস্, টিশার্ট, ট্যাংক টপস্, বক্সার ব্রিফসসহ আরো বিভিন্ন আইটেম।

পূজার সংগ্রহ

ছেলেদের এসকল আইটেম ৩৯০ টাকা থেকে ১৯৯০ টাকায় এবং মেয়েদের আইটেম ৩৯০ টাকা থেকে ২৬৯০ টাকায় একযোগে গ্রামীণইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিংমল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারীর‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডালিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড় স্টোরে পাওয়া যাবে।

আরও জানতে ভিজিট করতে হবে: www.grameenuniqlo.com/ , www.facebook.com/grameenuniqlo/ , www.instagram.com/grameenuniqlo/

এ সম্পর্কিত আরও খবর