পরিবারের স্বস্তি সুজুকি এক্সেস

বিলবোর্ড, লাইফস্টাইল

ফাওজিয়া ফারহাত অনীকা, স্টাফ করেসপন্ডেন্ট, লাইফস্টাইল | 2023-08-30 06:38:56

আশরাফ জামান ও তার স্ত্রী মিসেস রুমা ও তাদের ছেলে আসিফসহ তিনজনের ছোট সংসার। তাদের সংসারে মোটরবাইকও একটি। এই বাইকটি শুধু আশরাফ জামান নয়, পাশাপাশি তার স্ত্রীও বাইকটিও চালান। 

প্রতিদিন সকালে রুমা তাদের ছেলেকে স্কুটিতে করে স্কুলে নামিয়ে দেন। ফেরার পথে বাজার-সদাই করে বাসায় ফেরেন। ব্যাগভর্তি বাজার নিয়ে খুব সহজেই বাসায় ফিরতে তার সঙ্গী সুজুকি এক্সেস।

সিটের নিচে ২৫ লিটার স্টোরেজ ক্যাপাসিটি যেমন রয়েছে তেমনি পায়ের কাছে বাজারের ব্যাগ রাখা যায় অনায়াসে। কারণ এতে রয়েছে সুবিধাজনক দুটি লাগেজ হুক।

যখন যার দরকার হয় তখনই তিনি বাইকটি নিয়ে বেরিয়ে পড়েন। আবার দুজনে একসঙ্গে কোথাও যেতে ব্যবহার করে থাকেন সুজুকির এই ফ্যামিলি বাইক। সুজুকি এক্সেস বাইকটি জামান সাহেবের পরিবারে এনে দিয়েছে স্বস্তি।

ক্লাসিক লুকের অটো গিয়ার সম্পন্ন স্কুটারটি চালাতে পারেন নারী-পুরুষ উভয়ই। বাইকের গঠনের কারণে এটি চালকের প্রায় পুরো শরীরকেই রাখে নিরাপদ। এছাড়াও বাইকটি প্রচুর ফুয়েল এফিসিয়েন্ট। এর মাইলেজ ৬৫কিমিলিটার এবং মূল্য ও হাতের লাগালেই।

মোবাইল চার্জিং ডিসি সকেট, ওয়ান পুশ সেন্ট্রাল লক সিস্টেম, স্টাইলিশ টেইল ল্যাম্প, হাইব্রিড ড্যাশ বোর্ড, ক্রোম হেডলাইন বাইকটিকে করেছে আরো আকর্ষণীয়। পার্ল সুজুকি ডিপ ব্লু, পার্ল মিরেজ হোয়াইট, ক্যান্ডি সোনোমা রেড, মেটালিক ম্যাট ফিবরোইন গ্রে কালারের বাইক বাজারে পাওয়া যাচ্ছে। 

সর্বনিম্ন ১,৬২,০০০ টাকা থেকে সর্বোচ্চ ১,৮৫,০০০ টাকায় বাইকটির পাঁচটি মডেল পাওয়া যায়। এছাড়াও ব্র্যাক ব্যাংক থেকে ঋণের মাধ্যমেও কেনা যাবে বাইকটি।

নারীদের ক্ষেত্রে ঋণের পরিমান বাইকের মূল্যের সর্বোচ্চ ৯০ শতাংশ এবং পুরুষদের জন্য ৮০ শতাংশ। এছাড়াও রয়েছে ইএমআই সুবিধা, যা নেওয়া যাবে সিটি, ইবিএল, ব্র্যাক ব্যাংক এবং ডাচ বাংলা ব্যাংক লিমিটেডের ক্রেডিট কার্ডের মাধ্যমে।

এ সম্পর্কিত আরও খবর