‘ডিজনিল্যান্ড ভিলেনস’ থিমে কালারপপ মেকআপ কালেকশন

সাজসজ্জা, লাইফস্টাইল

ফাওজিয়া ফারহাত অনীকা, স্টাফ করেসপন্ডেন্ট, লাইফস্টাইল | 2023-08-30 04:57:40

মেকআপ সামগ্রীর রাজ্যে সুপরিচিত ও জনপ্রিয় ব্র্যান্ড ‘কালারপপ’।

লিপস্টিক, লিপ গ্লস, ম্যাট লিপ গ্লস, হাইলাইটার, ব্লাশ কিংবা আইশ্যাডোর জন্য চোখ বন্ধ করে বিশ্বাস করা যায় কালারপপকে।

প্রায় প্রতিটি সিজনে এবং থিমের উপর নির্বাচন করে বের হয় কালারপপের ভিন্ন ভিন্ন প্রোডাক্ট লাইন। যা ক্রেতাদের আকৃষ্ট করে দারুণভাবে। উচ্চ মানসম্পন্ন কালারপপ সবসময়ই নিত্যনতুন পণ্যের সাথে পরিচয় করিয়ে দিয়ে ক্রেতাদের চমকে দিতে ভালোবাসে।

এবারে তাই ডিজনিল্যান্ডের সঙ্গে কোলাবরেশনে কালারপপ বাজারে এনেছে ‘কালারপপ ডিজনি ভিলেনস কালেকশন’। চলতি মাসের ২১ তারিখে বাজারজাত করা হয়েছে চোখধাঁধানো এই সেটটি।

২৭ পিসের এই লিমিটেড এডিশনের প্রতিটি শেড ও প্যাকেজিং করা হয়েছে ডিজনিল্যান্ডের কুখ্যাত ভিলেন ক্রুয়েলা ডে ভিল, দ্য এভিল কুইন, আরসেলা, ম্যালফিসেন্ট, হেইডস ও ডাঃ ফ্যাসিলিয়ার থেকে অনুপ্রাণিত হয়ে।

একেবারেই নতুন ফর্মুলা ও ইউনিকনেস নিয়ে তৈরি করা কালারপপের সম্পূর্ণ এই কালেকশনটির মূল্য পড়বে ২৪৯ মার্কিন ডলার, যার বাংলাদেশি মূল্য ২১,০১৬ টাকা!

তবে কালেকশনটি সেট হিসেবে একসাথে নিতে না চাইলে, যেকোন একটি পণ্য আলাদাভাবেও কেনা যাবে। যেক্ষেত্রে পণ্যের ধরণ অনুযায়ী সর্বনিম্ন মূল্য ৭ ডলার তথা ৫৯০ টাকা থেকে সর্বোচ্চ ২২ ডলার তথা ১৮৫৬ টাকা পর্যন্ত হবে।

কালারপপের ডিজনি ভিলেন কালেকশনে রয়েছে- প্রেসড পাউডার, আইশ্যাডো, হাইলাইটারস, জেলি শ্যাডো, গ্লিটার পেস্ট ও ঠোঁটের মেকআপ সামগ্রী।

আরও পড়ুন: নতুন হেয়ার কালার ‘চকলেট লাইল্যাক’

আরও পড়ুন: হাতব্যাগে থাকুক প্রয়োজনীয় প্রসাধনী

এ সম্পর্কিত আরও খবর