বিশ্ব ভালোবাসা দিবসে 'আমারি ঢাকা'র বিশেষ আয়োজন

বিলবোর্ড, লাইফস্টাইল

লাইফস্টাইল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 06:39:02

বিশ্ব ভালোবাসা দিবসে ভালোবাসার মানুষটিকে উপহার দিতে পারেন আমারির আকর্ষণীয় কাপল রুম প্যাকেজ ও  রোমান্টিক ডাইনিং। প্রিয়জনের সাথে বিশেষ মুহূর্ত উপভোগ করার জন্য আমায়া ফুড গ্যালারিতে রয়েছে বিশেষ চমক ও ক্যাসকেড লবি লাউঞ্জ এ রয়েছে অসাধারণ সেট মেনু।

লেভেল ১৩ তে অবস্থিত আমায়া ফুড গ্যালারিতে রয়েছে ভ্যালেনটাইন স্পেশাল গুড়াডং সার্ভিস। যে সার্ভিস প্রদান করা হবে আমারির দক্ষ শেফ দ্বারা প্রতিটি কাপল টেবিল। বিখ্যাত স্প্যানিশ পায়েলা উপভোগ করুন এই বিশেষ গুড়াডং সার্ভিস এর দ্বারা।

এছাড়াও পালাক্রমে ইন্টারেক্টিভ চাইনিজ, জাপানিজ, থাই, ইতালিয়ান, ইতালিয়ান  ফুড ও থাকছে। ল্যাম্ব, চিকেন, প্রন, হরেক পদের আকর্ষণীয় মিষ্টান্ন, আইসক্রিম, বারবিকিউ, সুশি, লাইভ নুডুল সুপ্ স্টেশন সহ ১০০ ও বেশি পদের সমারোহও থাকছে এই লাইভ বুফে স্টেশনে। কাপলরা এই অফার উপভোগ করতে পারবেন ১০,০০০ টাকায় অথবা সিঙ্গেল বুফে মূল্য ৫,০০০ টাকায়।

ক্যাসকেড লবি লাউঞ্জ এ থাকবে এক্সক্লুসিভ ৪ কোর্স  সেট মেনু। স্প্যানিশ, ইতালিয়ান, কন্টিনেন্টাল খাবার আর সংমিশ্রণ থাকবে এই সেট মেনুতে। এই অফারটি উপভোগ করতে পারবেন ৭০০০ টাকায় একজন কাপল এর জন্য।

১৪ ফেব্রুয়ারী থেকে ২৮ ফেব্রুয়ারী আমারি ঢাকার 'ব্রিজ স্পা' তে একটি ট্রিটমেন্টের সঙ্গে আরও একটি ট্রিট্মেন্ট সম্পূর্ণ ফ্রি। ডিলাক্স রুম থাকছে ১৬০০০ টাকায়। এই রুম প্যাকেজ এ থাকবে ব্রেকফাস্ট , সেট ডিনার মেনু , লেট চেকআউট , ইন্টারনেট , সুইমিং পুল , জিম আর সুব্যাবস্থা l বিশেষ এই প্যাকেজ এ রুম বুকিং দেয়া যাবে ফেব্রুয়ারী ১৪ থেকে ১৬ পর্যন্ত l

এ সম্পর্কিত আরও খবর