ব্যস্ত বিউটিশিয়ান মারিয়া মৃত্তিকের জন্মদিন আজ

বিবিধ, লাইফস্টাইল

কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম | 2023-08-31 02:53:39

বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত বিউটিশিয়ান ও উদ্যোক্তা ইসরাত জাহান মারিয়া। এ অঙ্গনে মারিয়া মৃত্তিক নামে তিনি পরিচিত। আজ তার জন্মদিন। জন্মদিন প্রসঙ্গে মারিয়া মৃত্তিক বলেন, জন্মদিন মানেই প্রতিটি মানুষের জীবনে বিশেষ একটি দিন। আজকের দিনটি পরিবারকে ঘিরে নিজের মত করেই কাটাতে চাই। আমার আগামী দিনগুলো উজ্জ্বল ও সাফল্যমন্ডিত যেন হয় সকলে দোয়া করবেন।

বেশ কয়েক বছর ধরে মারিয়া মেকআপ নিয়ে কাজ করছেন। কয়েকদিন আগেই তিনি ভারতের নয়াদিল্লিতে অনুষ্ঠিত ‘কেনেডি হফম্যান মাস্টার ক্লাস’ থেকে জিতে এসেছেন সেরা বিউটিশিয়ানের পুরস্কার । এছাড়া বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত -এর হাত থেকেও নারী লিডারশিপ উদ্যোক্তা বিষয়ক পুরস্কার পান।

এবার বাংলাদেশের প্রথম নারী মেকআপ আর্টিস্ট হিসেবে স্কিন কেয়ার কসমোটোলজিস্ট লাইসেন্সও পেয়েছেন মারিয়া মৃত্তিক । আমেরিকার পাঁচটা স্টেটে মোট ৮০ জন শিক্ষার্থীকে ওয়ার্কশপ করান তিনি। দুবাই, লন্ডন এবং কানাডায় আছে তাঁর পরবর্তী ওয়ার্কশপ ।

মারিয়া তার সেলুন ‘গ্লো বাই মারিয়া মৃত্তিক’-এ মেকআপ, স্কিন কেয়ার ও হেয়ার ট্রিটমেন্ট নিয়ে কাজ করেন। এ সময়ে ব্রাইডাল মেকআপে তার বেশি সময় কাটছে। তিনি নিজ উদ্যোগে গড়ে তুলেছেন ব্রাইডাল ফ্যাশন হাউস ‘জেকে ফরেন ব্র্যান্ড’।

এ সম্পর্কিত আরও খবর