বসুন্ধরা সিটিতে ‘সারা’র দ্বিতীয় আউটলেট

বিলবোর্ড, লাইফস্টাইল

লাইফস্টাইল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 06:39:09

রাজধানী ঢাকার অন্যতম জনপ্রিয় শপিং মল বসুন্ধরা সিটিতে উদ্বোধন করা হলো স্নোটেক্স গ্রুপ এর লাইফস্টাইল ব্র্যান্ড 'সারা'র দ্বিতীয় আউটলেট। ১১ই অক্টোবর বসুন্ধরা সিটিতে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এই আউটলেটের উদ্বোধন করা হয়।

স্নোটেক্স এর লাইফস্টাইল ব্র্যান্ড সারা কাজ শুরু করেছে চলতি বছরের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত সারার প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর এখন থেকে বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটিতেও পাওয়া যাবে সারার সকল পোশাক। মিরপুর এবং বসুন্ধরা সিটিতে সারার আউটলেট ছাড়াও অনলাইনেও সারার পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে।

শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস এন্ড গার্লস, জিন্স ফর মেনজ এন্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি সহ আরও নানা পোশাকের সমাগমে সজ্জিত থাকছে সারা। এছাড়াও আসন্ন শীতকালকে লক্ষ্য রেখে সারা নিয়ে আসছে জ্যাকেট এর এক ভিন্ন আয়োজন।\

উদ্বোধনী এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন 'সারা' লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ, পরিচালক শরীফুন নেসা, সহকারী পরিচালক মতিউর রহমান, উপস্থাপক মডেল এবং অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা , বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং উইকেটরক্ষক খালেদ মাসুদ পাইলট, সারা এর হেড অব ডিজাইনার কাশফীয়া নেহরীন, সহকারী সাধারন ব্যবস্থাপক প্রিয়ম আমিনসহ আরও অনেকেই।

'সারা' বাংলাদেশের রপ্তানিমুখী পোশাক শিল্পের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত স্নোটেক্স গ্রূপ এর  সহযোগী প্রতিষ্ঠান। সামর্থ্যের মধ্যে গুণগত মানের পোশাক ক্রেতার হাতে পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে সারা লাইফস্টাইল এর নতুন এই আউটলেটে শিশু, নারী, পুরুষ সবার জন্য রয়েছে আকর্ষণীয় সব পোশাক।

উল্লেখ্য, 'স্নোটেক্স' ২০০০ সালে বায়িং হাউজের মাধ্যমে যাত্রা শুরু করে।  ২০০৫ সালে নিজেদের প্রথম কারখানা হিসেবে প্রতিষ্ঠা করে স্নোটেক্স অ্যাপারেলস। সেই সাফল্যের ধারাবাহিকতায় ২০১১ সালে 'কাট অ্যান্ড সিউ' এবং ২০১৪ সালে 'স্নোটেক্স আউটারওয়্যার' প্রতিষ্ঠা করা হয়। আজকের 'স্নোটেক্স' হয়ে উঠেছে তিনটি বড় কারখানার একটি প্রতিষ্ঠান রূপে। 'সারা' তাদের প্রথম লাইফস্টাইল ব্র্যান্ড।

স্নোটেক্স আউটারওয়্যার গ্রীন ফ্যাক্টরি হিসেবে পুরস্কৃত হয়েছে ইউএসজিবিসির লিড গোল্ড সার্টিফিকেটে। এছাড়াও শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীনে 'হেলথ এন্ড সেফটি' অ্যাওয়ার্ড পেয়েছে স্নোটেক্স। এটি এখন ১০ হাজারের বেশি মানুষের কর্মসংস্থান করে যাচ্ছে। যেটি ২০২০ সালের মধ্যে প্রায় ১৮ হাজার মানুষের কর্মসংস্থানের জায়গা হয়ে দাঁড়াবে। এছাড়াও ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানসহ দেশের বিভিন্ন জেলায় 'সারা' লাইফস্টাইল অচিরেই কয়েকটি শাখা খুলবে।

এ সম্পর্কিত আরও খবর