অস্ত্র মামলায় চারদিনের রিমান্ডে খালেদ

, আইন-আদালত

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-19 19:15:17

অস্ত্র ও মাদকসহ গ্রেফতার রাজধানীর ফকিরাপুলের ইয়ংমেন্স ক্লাব নামের অবৈধ ক্যাসিনোর মালিক এবং ঢাকা দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভুঁইয়াকে অস্ত্র মামলায় চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত ৮টা ২০ মিনিটে তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

অস্ত্র ও মাদকের দুই মামলায় তাকে ৭ দিন করে ১৪ দিন রিমান্ড চান গুলশান থানার পরিদর্শক আমিনুল ইসলাম। এ সময় তার আইনজীবীরা রিমান্ড বাতিল করে জামিনের আবেদন করেন।

এরপর সন্ধ্যা সাড়ে আটটায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তারের আদালতে খালেদের অস্ত্র মামলার রিমান্ড ও জামিন শুনানি হয়। বিচারক চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এরপর মাদক মামলায় রিমান্ড শুনানির জন্য মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমানের আদালতে উঠেন। ওই মামলার রিমান্ড শুনানি চলছে।

এর আগে বৃহস্পতিবার দুপুরে তার বিরুদ্ধে মামলাগুলো করে র‌্যাব। একই সাথে তাকে গুলশান থানায় হস্তান্তর করা হয়।

বুধবার রাজধানীর ফকিরাপুলের ইয়ংমেন্স ক্লাবের অবৈধ ক্যাসিনো থেকে ১৪২ জনকে আটক করা হয় সেই ক্লাবের মালিক ছিলেন যুবলীগের এই নেতা।

এরপর তার গুলশান-২-এর বাসভবনে অভিযান চালানো হয়। সেখান থেকে অস্ত্র ও মাদকসহ তাকে আটক করে র‌্যাব। গ্রেফতারের পর রাতভর তাকে দফায় দফায় জিজ্ঞাসা করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদ থেকে দুপুর আড়াইটায় তাকে গুলশান থানায় হস্তান্তর করা হয়।

এ সম্পর্কিত আরও খবর