চাকরির সাক্ষাৎকার দিতে গিয়ে গণধর্ষণ, আসামি রিমান্ডে

, আইন-আদালত

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-04-23 07:41:46

রাজধানীর শ্যামলীতে হেলথ ভিশন নামে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরির সাক্ষাৎকারে তরুণীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ফাহিম আহমেদ ফয়েজকে তিনদিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) বিকেলে তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড চান মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ আবুল কালাম আজাদ।

শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী আসামির তিনদিন রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড আবেদনে বলা হয়, অনলাইনে খণ্ডকালীন চাকরির বিজ্ঞাপন দেখে হেলথ ভিশন নামে একটি ভ্যাকসিন সরবরাহকারী প্রতিষ্ঠানে চাকরির আবেদন করেন ওই তরুণী।

গত ২৭ আগস্ট বিকেলে তিনি শ্যামলী মেইন রোডের ৩৫/১/বি নং বাড়ির পঞ্চম তলায় যান। তখন আসামি ফাহিম আহমেদ ফয়েজ ও নাহিদ পাটোয়ারী নামে দুই তরুণ ভিকটিমকে চাকরির বিষয়ে বিভিন্ন প্রশ্ন করেন।

সাক্ষাৎকারের এক পর্যায়ে আসামিরা ভিকটিমকে সিগারেট ও ওয়াইন অফার করেন। ভিকটিম না খাওয়ায় আসামিরা তাকে কোকাকোলার সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে খাওয়ান। বেসরকারি বিশ্ববিদ্যালয় পড়ুয়া ওই তরুণী শারীরিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়লে ফাহিম আহমেদ ফয়েজ ও নাহিদ পাটোয়ারী তাকে পালাক্রমে ধর্ষণ করেন।

ভিকটিম তাদের কাছ থেকে ছাড়া পেয়ে রাজধানীর শেরেবাংলা থানায় গিয়ে মামলা করেন। বৃহস্পতিবার (২৯ আগস্ট) ভোরে আসামি ফয়েজকে গ্রেফতার করে পুলিশ। ফয়েজ পুলিশের কাছে স্বীকার করেছেন, দীর্ঘদিন ধরেই চাকরির বিজ্ঞাপন দিয়ে প্রলোভনের ফাঁদে ফেলে তরুণীদের সঙ্গে প্রতারণা করে আসছেন তারা।

এ সম্পর্কিত আরও খবর