রংপুরে ইভ্যালির এমডি রাসেল ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা

, আইন-আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-30 16:31:04

প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে রংপুরে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির এমডি রাসেল ও তার স্ত্রীসহ ৭ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি আমলী আদালতে মামলাটি দায়ের করেন নগরীর থানা রোড-২ এর বাসিন্দা ব্যবসায়ী অমিত বণিক।

আদালতের দায়িত্বপ্রাপ্ত বিচারক চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এফ এম আহসানুল হক শুনানি শেষে ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, লোভনীয় অফারে ৪৫ দিনের মধ্যে টিভি, সিসি ক্যামেরা, ওয়াশিং মেশিন, কম্পিউটার ও গ্যাসের চুলাসহ নানা পণ্য সরবরাহের ঘোষণা দেয় ইভ্যালি। ২০২০ সালের ৫ ডিসেম্বর থেকে পরবর্তী সময়ে তিন দফায় ২০ লাখ ৪৬ হাজার ৯৮৫ টাকার পণ্য কেনেন রংপুরের অমিত বণিক। কিন্ত সেই টাকার কোন পণ্য সরবরাহ না করে আত্মসাৎ করেছে ইভ্যালি কর্তৃপক্ষ।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সিপন সাহা বলেন, নানা প্রলোভন দিয়ে ৪৫ দিনের মধ্যে পণ্য সরবরাহ করার কথা বলে টাকা হাতিয়ে নিয়েছে আসামিরা। এ ঘটনায় টাকা লেনদেনের উপযুক্ত প্রমাণাদিসহ আদালতে মামলা দায়ের করা হয়। আদালত ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

এ সম্পর্কিত আরও খবর