সৎ সাহস থাকলে আমার সঙ্গে ডিবেটে বসুন: মমতা

, কলকাতা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 16:12:50

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রোববার (৩১ মার্চ) নির্বাচনী প্রচারের জন্য গেছেন ভিন রাজ্যে। লোকসভা ভোটের প্রচারে গিয়ে ভিনরাজ্য অর্থাৎ ভাইজ্যাক থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চ্যালেঞ্জ ছুড়লেন মমতা।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, 'মোদিজি, আমার সঙ্গে ডিবেটে বসুন। আপনি প্রশ্ন করুন, আমি উত্তর দেব। আমি প্রশ্ন করব, আপনি উত্তর দিন।' মোদিকে টার্গেট করে মমতার ডিবেটের বার্তা নিয়েও জোর জল্পনা শুরু হয়েছে ভারতের রাজনৈতিক মহলে।

ভাইজ্যাক থেকে মমতা বন্দ্যোপাধ্যায় এদিন জানান, কাশ্মীরে পুলওয়ামায় ঘটে যাওয়া সেনা মৃত্যু নিয়ে আমরা কোনো রাজনীতি করিনি। এই রাজনীতি শুরু করেছেন আপনি (মোদি), রাজনীতি করছে বিজেপি নেতারা। আপনার (মোদি) যদি সৎ সাহস থাকে তাহলে আমার সঙ্গে ডিবেট করুন, সবকিছু স্পষ্ট হয়ে যাবে। আসুন আমরা ডিবেটে বসি।

অবশ্য, রোববার ভিন রাজ্য থেকে মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর দলের হয়ে প্রচারে গিয়ে মমতা, রাহুল গান্ধীকে নিয়ে একটা কথাও বলেননি। তবে প্রথম থেকেই আক্রমণাত্মক ভাষায় বিঁধেছেন মোদিকে। মমতা আরও বলেন, 'দেশের দুর্ভাগ্য যে প্রধানমন্ত্রীর নাম নরেন্দ্র মোদি। তিনি নিজেকে চৌকিদার ভাবছেন। আসলে তিনি বড়লোকদের চৌকিদার। গরীবদের কখনও চৌকিদার লাগে না। মোদিজী শুধু মিথ্যা কথা বলে। একটাও প্রতিশ্রুতি রাখেননি।'

প্রসঙ্গত, ভারতের প্রধানমন্ত্রী নিজেকেই দেশের চৌকিদার বলে আখ্যায়িত করেন। আর সেই চৌকিদার শব্দ তুলেই মমতা বন্দ্যোপাধ্যায়, দেশের প্রধানমন্ত্রীকে আক্রমণ করেছে।

এ সম্পর্কিত আরও খবর