গান গেয়ে প্রচার জমালেন মিমি

, কলকাতা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 04:40:31

সম্প্রতি একটি সিনেমায় নিজের গলায় গান গেয়েছে মিমি। প্রচারে প্রার্থীর কণ্ঠে সেই গান গাওয়ার অনুরোধ এলো এলাকার তৃণমূল মহিলা সদস্য সমর্থকদের থেকে। অনুরোধ রাখতে বৃহস্পতিবার মহিলাদের নিয়ে কর্মীসভায় নিজের গাওয়া দুকলি গান গেয়ে প্রচার শুরু করলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তী।

প্রার্থী মিমি চক্রবর্তী ছাড়াও এদিনের বক্তা ছিলেন তাবড় তাবড় নেতারা। কিন্তু দলের নেতাদের একঘেয়ে ভাষন শোনার চেয়ে মিমিকে দেখার জন্য কৌতূহলীদের ভিড় ছিল বেশি। সেলফি তোলা থেকে অটোগ্রাফ নেওয়ার জন্য অনেকে এসেছিলেন।

মিমি দুকলি গান গান গেয়ে প্রচার শুরু করেন। মিমি বলেন, আমি জলপাইগুড়ির একটি গ্রামের বাসিন্দা। জীবনে প্রতিষ্ঠা পেতে কলকাতায় এসেছিলাম। দীর্ঘ লড়াইয়ের পর এখানে এসে পৌঁছেছি। ফের নতুন একটি দায়িত্ব নিয়ে এখন আপনাদের সামনে হাজির হয়েছি। আপনারা আমায় ভোট দিয়ে দিদির (মমতা) হাতকে শক্ত করুন। আমি কথা দিচ্ছি, সব সময় আমাকে আপনারা পাবেন।

এছাড়া মিমির জিনস পরা নিয়ে বিরোধীদের সমালোচনার উত্তর দেন তিনি। বলেন, দ্রুত এক জায়গা থেকে অন্য জায়গাতে যাওয়ার জন্য শাড়ি ও সালোয়ার পরা যায় না। তাই জিনস পড়তে হয়। তবে এসব যারা বলছেন, ওষুধের মত তাদের মেয়াদ উত্তীর্ণ হয়ে গিয়েছে।

প্রসঙ্গত, তার কেন্দ্রে বিজেপি প্রার্থী অনুপম হাজরা, সদ্য তৃনমুল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। তার সমালোচনা করেন মিমি বলেন, এখানে আমাদের দলের বাতিল হয়ে যাওয়া একজন বিজেপির প্রার্থী হয়েছে। তার দিকে কখনই ফিরে তাকাবেন না।

এ সম্পর্কিত আরও খবর