সোমবার থেকে প্রচারে নামছেন মিমি

, কলকাতা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 04:40:26

পরপর কয়েকটা দিন টানা শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন টলি অভিনেত্রী মিমি। তবে সোমবার থেকে পুরোদমে প্রচারে নামছেন তৃণমূল কংগ্রেসের ভিআইপি প্রার্থী মিমি চক্রবর্তী। দলের সঙ্গে সমন্বয় রেখে সেইমতো কর্মসূচি সাজিয়েছেন এ প্রার্থী। যাতে কলকাতার যাদবপুর লোকসভা কেন্দ্রে কর্মী ও সমর্থকদের আরও বেশি চাঙ্গা করে প্রচারে ঝড় তোলা যায়। 
 
সিডিউল অনুযায়ী সোমবার টালিগঞ্জ থেকে কর্মীসভার পর জনসংযোগ যাত্রার মাধ্যমে মিমি প্রচার শুরু করবেন। তারপর যাদবপুর, সোনারপুর সহ দক্ষিণ২৪ পরগনা কিছুটা, তার কেন্দ্রের পরিধি অনুযায়ী প্রচার করবেন মিমি। 
 
অবশ্য যাদবপুর লোকসভা কেন্দ্রে প্রার্থী না থাকলেও অন্যান্য দলের থেকে অনেক আগেই প্রচারে নেমেছে তৃণমুল কংগ্রেস। তবে এর আগে প্রার্থী মিমিকে নিয়ে অঞ্চলের কয়েকটি জায়গাতে পরিচয় পর্ব সেরে ফেলেছেন দলের নেতারা। তবে প্রচারে ঝড় তুলতে যা বোঝায় তা এখনও হয়নি। তার একটা বড় কারণ মধ্যিখানে মিমির পূর্ব নির্ধারিত শ্যুটিং ছিল। সেই কাজে ব্যস্ত থাকায় প্রার্থীকে নিয়ে টানা প্রচারের সুযোগ পায়নি দল। 
 
তবে সেই ফাঁকে পুরোদস্তুর ময়দানে নেমে গিয়েছেন বামফ্রন্ট প্রার্থী তথা সাবেক কলকাতা পুরসভার মেয়র বিকাশরঞ্জন ভট্টাচার্য। পাশাপাশি দুদিন আগে যাদবপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী অনুপম হাজরার নাম ঘোষণা হয়েছে। তিনিও জোর কদমে নেমে পড়েছেন প্রচারে।  
 
তবে যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীর এজেন্ট কাউন্সিলার মিতালি বন্দ্যোপাধ্যায় বলেন, আমাদের দলের নেতা থেকে কর্মীরা অনেক আগে থেকে নেমে পড়েছে ময়দানে। ফলে প্রচারে কোথাও ফাঁক হওয়ার প্রশ্নই নেই। এটা ঠিক প্রার্থীর ব্যক্তিগত কাজ থাকায় (শ্যুটিং) বেরতে পারেননি। কিন্তু এজন্য দলের লোকজন কোথাও বসে নেই। 
 
তবে সোমবার ২৫ মার্চ থেকে শুরু হচ্ছে প্রার্থীর ঠাসা কর্মসূচি। ফলে ময়দানে বিরোধী দলের প্রার্থীদের চেয়েও ভোটারদের কাছে মূল আকর্ষণ হয়ে যাবেন তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তী। এমনটাই ভাবছে রাজ্যের শাসক দল।
 

এ সম্পর্কিত আরও খবর