খালেদা জিয়া আলেমদের কিছুই দেননি: আল্লামা শফী

ইসলামি খবর, ইসলাম

ইসলাম ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 13:23:16

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলেমদের সম্মানিত করেছেন। কওমি মাদ্রাসার দাওরা হাদিসকে মাস্টার্সের সমমর্যাদা দিয়েছেন। কিন্তু খালেদা জিয়া আলেমদের কিছুই দেননি। এ জন্য তিনি এখন আফসোস করছেন বলে মন্তব্য করেন বেফাকের চেয়ারম্যান ও হেফাজতে ইসলামের আমির শাইখুল ইসলাম আল্লামা আহমদ শফী।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের বারদী ইউনিয়নের বারদী বাজার মারকাজ মসজিদ সংলগ্ন ঈদগাহ মাঠে বেফাকুল মাদারিসিল আরাবিয়া সোনারগাঁও শাখার আঞ্চলিক পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও ইসলামী মহা সম্মেলনে এসব কথা বলেন। এর আগে দুপুর ১২টায় হেলিকপ্টারযোগে তিনি স্থানীয় ঈদগাহ মাঠে এসে পৌঁছান।

 দুপুর ১২টায় হেলিকপ্টারযোগে তিনি স্থানীয় ঈদগাহ মাঠে এসে পৌঁছান

 

অনুষ্ঠানে আল্লামা শফী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাবলিগ জামাতের জন্য অনেক জায়গা জমি দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে মাস্টার্স পাশের মর্যাদা দিয়েছেন অথচ খালেদা জিয়া আলেমদের জন্য কিছুই করেননি। শেখ হাসিনা আলেমদের যা দিয়েছেন দুনিয়াতে কেউ কখনও দেয়নি।

সোনারগাঁওবাসীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা অনেক ভাগ্যবান কারণ সোনারগাঁও থেকে এক সময় এলেমে হাদিসের চর্চা শুরু হয়েছিল। আমার অনুরোধ সোনারগাঁওয়ের প্রত্যেকটি মানুষ তার পরিবার থেকে অন্তত একটি ছেলেকে আলেম-মুফতি বানাবেন।

অনুষ্ঠানে আল্লামা মুফতি মুহাম্মদ হাতেমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহিরুল হক, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের মহাসচিব আল্লামা আব্দুল কুদ্দুস, নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা আব্দুল কাদের প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর