মালয়েশিয়ায় বাংলাদেশি নারীর টুকরো লাশ উদ্ধার

, আন্তর্জাতিক

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-22 16:03:55

 

মালয়েশিয়ার গোমবাক নদীতে ৫ জুলাই ইপোহ ব্রীজের পাশে এক নারীর মৃতদেহের ৬ টুকরো লাশ পাওয়া গিয়েছে। দুটি ব্রিফকেস বন্দি করে এই লাশ নদীতে ফেলে দেয়া হয়েছিল। লাশটি বাংলাদেশি নারীর বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

কুয়ালালামপুর পুলিশ প্রধান দাতুক সেরি মাজলান লাজিম জানিয়েছেন, ২৯ বছর বয়সী এই নারীর স্বামীও মালয়েশিয়ায় থাকেন। শাহজাদা সাজুর বয়স ৩৭ বছর।

তদন্তের জন্যে পুলিশ তার স্বামীকে খুঁজে বের করার চেষ্টা করছেন। বুকিত জলিল পুলিশ স্টেশনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি জানান, পুলিশ প্রত্যক্ষ্যদর্শীও খুঁজছে ঘটনার তদন্তের জন্যে। ঘটনাস্থলের খাবারের দোকানে যে ব্যক্তিটি কাজ করতেন, তিনি এখন জোহরে রয়েছেন বলে পুলিশের ধারনা। আর এই নারীর পাসপোর্ট তার স্বামীর সঙ্গেই হয়তো রয়েছে।

কারো কাছে কোন তথ্য থাকলে এই ঘটনার তদন্তে এএসপি ফয়জুল আব্দুল্লাহকে ০১২৪৮৩৪৪৩৯ নাম্বারে অথবা ডিএসপি গুনালানকে ০১০৩১১৪৪১৮ নাম্বারে ফোন দিয়ে সাহায্য করা যেতে পারে।

গত ৫ জুলাই পুত্রা চৌ কিত কমিউনিটি পুলিশ স্টেশনে স্যুটকেসে বন্দি লাশের বিষয়ে রিপোর্ট করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে যেয়ে দেখতে পায়, পাওয়ার পোলো এবং ইউএসএ পোলো স্যুটকেসে প্লাস্টিক ব্যাগ এবং বিছানার চাদরে মোড়া লাশের খন্ড। দুটি স্যুটকেস ২০ মিটার দুরে পড়ে ছিল।

মৃতদেহের সঙ্গে একটি লকেট ছিল যেখানে আল্লাহ লেখা রয়েছে এবং একটি নেকলেসও ছিল।

এ সম্পর্কিত আরও খবর