চলন্ত ওয়াশিং মেশিনে ৩৫ মিনিট আটকে ছিল বিড়ালটি!

আমেরিকা, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-19 22:36:00

কাপড়চোপর ভরে ওয়াশিং মেশিন চালু করে অন্য কাজে গিয়েছিলেন গৃহবধূ স্টেফানি ক্যারোল কিরচোফ। প্রায় ৩৫ মিনিট পরে ফিরে এসে আবিষ্কার করলেন তার এক বছর বয়সী বিড়াল ফেলিক্স ওয়াশিং মেশিনের ভেতর! বিড়ালটি কোনোভাবে ভেতরে ঢুকে গিয়েছিল, এখন বাঁচার চেষ্টা করছে।

ঘটনাটি ঘটেছে গত বুধবার (১৯ জুন), যুক্তরাষ্ট্রের মিনেসোটায়। অনাকাঙ্ক্ষিত এমন ঘটনার শিকার হয়ে ফেলিক্স এখন বিশ্ব থেকে অনুদান পাচ্ছে।

ওয়াশিং মেশিনে ফেলিক্সকে দেখার পর তাকে দ্রুত উদ্ধার করেন স্টেফানি। স্থানীয় প্রাণী চিকিৎসালয়ে নেন তিনি।

তবে বিড়ালটি দৃষ্টিশক্তি হারিয়েছে। ফুসফুসে পানি জমার কারণে নিউমোনিয়া দেখা দিয়েছে তার। জরুরি অক্সিজেন সাপোর্ট দেওয়া হয়েছে তাকে। তারপরও ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে ফেলিক্স।

ফেলিক্সের মেডিকেল বিল পরিশোধের জন্য অর্থ সহায়তা চেয়ে GoFundMe শীর্ষক ওয়েবসাইটে আবেদন জানিয়েছেন স্টেফানির মেয়ে আশা ক্যারোল। তিনি বলেন, ওয়াশিং মেশিনে আমার মা যখন বিড়ালটিকে দেখলেন তখন সেটি সম্পূর্ণ ভেজা ছিল, কোনো রকমে নিঃশ্বাস নিচ্ছিল। দিশেহারা ছিল, কিছু দেখতে পাচ্ছিল না।

স্টেফানি বলেন, এ ঘটনার পর গত কয়েকদিন ধরেই আমি শোকাহত! ফেলিক্সের এ ঘটনার জন্য বাকি জীবনটা আমি কষ্ট পাব। ঘটনাটি যখন ঘটেই গেছে, আমি ফেলিক্সকে ফিরে পেতে প্রাণপণ চেষ্টা করছি।

উল্লেখ্য, ফেলিক্সের চিকিৎসার জন্য গত চারদিনে সাড়ে তিনশ’রও বেশি মানুষ অর্থ সহায়তা দিয়েছেন। এ পর্যন্ত জোগাড় হয়েছে নয় হাজার ৮৩৫ মার্কিন ডলার। টার্গেট ১০ হাজার মার্নি ডলার জোগাড় করা।

সূত্র: এনডিটিভি

এ সম্পর্কিত আরও খবর