আসছে হ্যারি পটারের চারটি নতুন গল্প

বিবিধ, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 06:40:06

পটারহেডদের এবারে একটু নড়েচড়ে বসার সময় এসেছে। কারণ সংবাদটি যে তেমন দারুণ কিছুরই। সামনেই আসছে জে কে রাওলিং এর লেখা চার চারটি সম্পূর্ণ নতুন হ্যারি পটারের গল্প।

হ্যারি পটারপ্রেমীদের আবারো সেই জাদুর দুনিয়া থেকে ঘুরিয়ে আনতে, সেই অনুভূতিকে পুনরায় জাগিয়ে তুলতে আসন্ন জুনের ২৭ তারিখে প্রকাশ করা হবে আনকোরা গল্পগুলো।

তবে গল্পগুলো প্রকাশ করা হবে লেখিকা জে কে রাওলিং এর অনলাইন জগত পটারমোর এ। যেখানে হ্যারি পটার সিরিজের সকল বই ও সিনেমার খোঁজ রয়েছে। পটারমোর হলো জেকে রাওলিং এর ডিজিটাল পাবলিশিং, ই-কমার্স, এন্টারটেইমেন্ট এবং হ্যারি পটার ও উইজার্ডিং ওয়ার্ল্ড এর গ্লোবাল ডিজিটাল পাবলিশার।

আগামী মাসে প্রকাশ হতে যাওয়া গল্পগুলোকে বলা হচ্ছে ‘বাইটসাইজ’ অর্থাৎ ছোট গল্প। যার মাঝে হগওয়ার্টসের লেসন, চার্মস, ডার্ক আর্টসের বিরুদ্ধে ডিফেন্স, পোশন, হার্বলোজি, ডিভিনেশন, অ্যাস্ট্রনোমি ও ম্যাজিকেল ক্রিয়েচারের যত্নআত্তির বিষয়ও উঠে আসবে।

এই চারটি ই-বুকের প্রচ্ছদের কাছ করেছেন লন্ডন ভিত্তিক আর্টিস্ট রোহান ড্যানিয়েল ইসন।

বলা হচ্ছে লেখিকার পূর্বের হ্যারি পটারের ‘এক্সট্রা কনটেন্ট’ ‘এ হিস্টরি অফ ম্যাজিক’ এর সাথে মিল রেখে লেখা হয়েছে এই গল্পগুলো।

গল্পগুলোর নাম হলো- হ্যারি পটার: অ্যা জার্নি থ্রু চার্মস অ্যান্ড ডিফেন্স অ্যাগেইন্সট দ্য ডার্ক আর্টস, হ্যারি পটার: অ্যা জার্নি থ্রু পোশন অ্যান্ড হার্বলোজি, হ্যারি পটার: অ্যা জার্নি থ্রু ডিভিশন অ্যান্ড অ্যাস্ট্রনোমি এবং হ্যারি পটার: অ্যা জার্নি থ্রু কেয়ার অফ ম্যাজিকাল ক্রিয়েচারস।

এ সম্পর্কিত আরও খবর