হেলিকপ্টারে চড়তে গিয়ে হোঁচট খেলেন মমতা

, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম | 2024-04-27 18:10:50

ফের আহত হয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভোটের প্রচারে বেরিয়ে দুর্গাপুরে হেলিকপ্টারে চড়তে গিয়ে হোঁচট খেয়ে পড়ে যান তিনি। এতে হালকা চোট পেয়েছেন তিনি। 

শনিবার (২৭ এপ্রিল) ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। 

প্রতিবেদনে বলা হয়, দুর্গাপুর থেকে আসানসোলে নির্বাচনী প্রচারণায় অংশ নিতে যাওয়ার সময় এই দুর্ঘটনার কবলে পড়েছেন তিনি।

শুক্রবার (২৬ এপ্রিল) রাতে দুর্গাপুরে ছিলেন মুখ্যমন্ত্রী। সেখান থেকে শনিবার উড়োজাহাজে আসানসোলের জনসভায় যাওয়ার কথা ছিল তার। সেই উদ্দেশ্যে স্থানীয় একটি মাঠ থেকে হেলিকপ্টারে উঠতে যান মমতা ব্যানার্জী। লোহার ঢাল বেয়ে নির্বিঘ্নে হেলিকপ্টারে ওঠেন মুখ্যমন্ত্রী। কিন্তু ভেতরে প্রবেশের পরে বসতে গিয়ে আচমকা হোঁচট খেয়ে পড়ে যান। সঙ্গে সঙ্গে নিরাপত্তারক্ষীরা তাকে সাহায্য করতে এগিয়ে আসেন। 

ভারতীয় বার্তা সংস্থা এএনআই সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) একটি ভিডিও শেয়ার করেছে। এতে দেখা যায়, সিঁড়ি বেয়ে হেলিকপ্টারের ভেতরে নিজের আসনের দিকে যাচ্ছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। হেলিকপ্টারে নিজের নির্দিষ্ট আসনে বসার সময় আচমকা পড়ে যান তিনি। পরে দেহরক্ষীদের সহায়তায় উঠে দাঁড়ান তিনি।

এর আগে, গত ১৪ মার্চ তিনি কলকাতার কালীঘাটের নিজ বাসভবনের ভেতরে পড়ে যান। ওই সময় কপাল ও নাকে আঘাত পান তিনি। এই দুর্ঘটনার পর কয়েক ঘণ্টার জন্য হাসপাতালে ভর্তি থাকতে হয় তাকে।

 

এ সম্পর্কিত আরও খবর