বিবাহিত পুরুষের সঙ্গে প্রেম বিতর্কে মুকুট হারালেন মিস জাপান

এশিয়া, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2024-02-06 15:20:54

বিবাহিত পুরুষের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকার খবর ফাঁস হওয়ায় মুকুট ফিরিয়ে দিয়েছেন ইউক্রেনীয় বংশোদ্ভূত ‘মিস জাপান’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী ক্যারোলিনা শিনো।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদনে বলা হয়, ২৬ বছর বয়য়ী শিনো দুই সপ্তাহ আগে মিস জাপানের মুকুট জিতেন। তখন বিতর্কের সৃষ্টি হয় ইউরোপীয় সংস্কৃতিতে বিশ্বাস করা মডেলকে কেনো মিস জাপান নির্বাচিত করা হয়েছে ।

জাপানের অনেক নাগরিক বলেছেন, তিনি ঐতিহ্যগত জাপানি সৌন্দর্যের আদর্শের প্রতিনিধিত্ব করেননি। এর মধ্যেই একটি স্থানীয় ম্যাগাজিন শুকান বুনশুন বুধবার রিপোর্ট করেছে, ক্যারোলিনা শিনো একজন বিবাহিত চিকিৎসকের সঙ্গে প্রেম করছেন। এমন খবর চাউর হলে মুকুট ফিরিয়ে দেন ক্যারোলিনা শিনো।

জাপান টাইমস বলছে, এটি মিস জাপান প্রতিযোগিতার ইতিহাসে প্রথম মুকুট ফিরিয়ে দেওয়ার ঘটনা। আয়োজকরা জানান পদটি এক বছরের জন্য শূন্য থাকবে।

তবে মিস জাপানের আয়োজক জানিয়েছে, ক্যারোলিনা ওই ব্যক্তির বিয়ে ও সংসার সম্পর্কে কিছুই জানতেন না।

ক্যারোলিনা সোমবার এক বিবৃতিতে তার অনুরাগী ও সাধারণ জনগণের কাছেও ক্ষমা চেয়েছেন। তিনি বলেছেন, যারা আমাকে সমর্থন করেছিল তাদের সঙ্গে বিশ্বাসঘাতকতার জন্য আমি সত্যিই দুঃখিত।

ক্যারোলিনা শিনোর জন্ম হয়েছিল এক ইউক্রেইনীয় পরিবারে। মা পরে এক জাপানি নাগরিককে বিয়ে করায় মাত্র পাঁচ বছর বয়সে শিনো চলে গিয়েছিলেন জাপানে। সেখানে নাগোয়ায় বেড়ে উঠেছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর